|

জমিদার নীরেন্দ্রনাথ মজুমদার হারুবাবুর ৪০তম মৃত্যু বার্ষিকী

প্রকাশিতঃ ১:১৪ পূর্বাহ্ন | অগাস্ট ১১, ২০১৮

জমিদার নীরেন্দ্রনাথ মজুমদার হারুবাবুর ৪০তম মৃত্যু বার্ষিকী

গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহীর গোদাগাড়ী উপজেলা বিশিষ্ট সমাজ সেবক জমিদার নীরেন্দ্রনাথ মজুমদার হারুবাবুর ৪০তম মৃত্য বার্ষিকী পালিত হয়েছে। মৃত্য বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসুচি পালন করে হারুবাবু স্মৃতি সংসদ।

শুক্রবার সকাল ১১ তার ছেলে ও গোদাগাড়ী নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক শান্ত কুমার মজুমদারের বাস ভবনে আলোচনা সভা আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অয়েজউদ্দীন,সাধারন সম্পাদক রবিউল আলম,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুর রশিদ,পৌর আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক,গোদাগাড়ী কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান,সহকারী অধ্যাপক মুজিবুর রহমান,মানবাধিকার কর্মী এ্যাডভোকেট সাল্হাউদ্দীন বিশ্বাস, প্রমৃখ।

সভায় সভাপতিত্বে করেন অধ্যাপক শান্ত কুমার মজুমদার। প্রধান অতিথি ফারুক চৌধুরী বলেন হারুবাবু সমাজের দর্পন। এমন মহান ব্যাক্তির আদর্শ ধারন ও কর্মকান্ডকে অনুসরণ দেশের উন্ন্য়নে কাজ করতে হবে নতুন প্রজন্মকে।

প্রসঙ্গত নীরেন্দ্রনাথ মজুমদার হারুবাবু ১৯১৪ সালে জন্ম গ্রহন এবং ১৯৭৮ সালে মৃত্য বরণ করেন।তিনি নিজকে সমাজ সেবাই নিয়োজিত রেখে জমিদান করে স্কুল কলেজসহ বিভিন্ন সেবা মৃলক প্রতিষ্ঠান গড়ে তোলেন।

দেখা হয়েছে: 875
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪