|

জাজিরায় বাড়ি ঘরে হামলা ও লুটপাট

প্রকাশিতঃ ৫:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

শরীয়তপুরের জাজিরায় বাড়ি ঘরে হামলা ও লুটপাট

শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের চর ধুপুরীয়া ভোলা মুন্সী কান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মন্টু বেপারীর বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

স্থানীয় ও মামলা সূত্রে জানাযায়, ২০ আগষ্ট মঙ্গলবার সকালে এমদাদ মাদবর, ইমরান মাদবর,আবুল হাওলাদার, বিল্লাল হাওলাদার, মহসিন খান, দুলাল মাদবর, রেজাউলসহ ১৫/২০ জন সন্ত্রাসী রাম দা, ছেন দা, টেটা, বল্লম ও ককটেল নিয়ে হামলা করে মন্টু বেপারীর বাড়ি ও তার চাচার বাড়ীতে,হামলা চালিয়ে ও লুটপাট করে।

এসময় সন্ত্রাসীরা মন্টু বেপারীর বাড়ি থেকে লুটপাট করে স্বর্নালংকার, গরু, ছাগল এবং পাট নিয়ে যায়। সেসময় সন্ত্রাসীরা ব্যাপক পরিমান ককটেলের বিস্ফোরণ ঘটায়। ককটেল বিস্ফোরনের শব্দে মন্টু বেপারীর ১১০ বছরের বৃদ্ধা মা হয়ে পড়েছেন অসুস্থ।

সন্ত্রাসী ঘটনা মুন্সী কান্দি গ্রামে এতোটাই বেড়ে গেছে ঐ গ্রামে ১০/১৫ দিন যাবৎ দিন রাত পুলিশি পাহাড়াও বসাতে হয়েছে।

এদিকে পুলিশ পাহাড়ার পরেও বিদ্যালয়ে যেতে পারছেনা সন্ত্রাসী হামলার শিকার পরিবারের ছেলে মেয়েরা। এ ঘটনায় মামলা হলেও ২৬ আগষ্ট কোর্টে হাজির হয়ে জামিনে চলে যায় সবাই।

ভুক্তভোগী শান্তি জানান, সন্ত্রাসীরা আমাদের মন্টু দাদাকে মেরে ফেলবে বলছে, তাকে না মেরে ওরা শান্ত হবেনা। তাকে অনেকগুলো মিথ্যা মামলা দিয়ে দূরে সরিয়ে রেখেছে, তারা এমপির কাছে গিয়ে আমাদের নামে মিথ্যা কথা বলে আমাদের বিরুদ্ধে কাজ করায়, আমরা মোবারক শিকদারের দল করি।

সন্ত্রাসী হামলার শিকার আলোমতি বলেন, এই সন্ত্রাসীদের কারনে আমরা গ্রামে ঠিকভাবে চলাচল করতে পারিনা, কোর্ট থেকে জামিন পেয়ে দুইদিন আগে আমার বাড়ি থেকে দুইটা গরু দুইটা ছাগল নিয়া গেছে। আমি সবার কাছে এদের বিচার চাই।

এঘটনায় সামচুল হক বেপারী বাদী হয়ে ২২ আগষ্ট ৩৬ জনের বিরুদ্ধে জাজিরা থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বেলায়েত হোসেন বলেন, আমরা চর ধুপুর ভোলা মুন্সী কান্দি গ্রামের পরিস্থিতি শান্ত রাখতে পুলিশি পাহাড়ার ব্যাবস্থা করেছি।

দেখা হয়েছে: 608
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪