|

জাজিরায় স্বামীর হাতে স্ত্রী খুন

প্রকাশিতঃ ১০:৫৩ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৮

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
শরীয়তপুরের জাজিরা উপজেলার বাবুরচর এলাকায় পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। বুধবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুন্সীগঞ্জের টংগিবাড়ি উপজেলার হাসাইল বানারী ইউনিয়নের হারুন জমাদ্দারের মেয়ে খুকুমনির(২৬) সাথে জাজিরা থানার বাবুরচরের বাসিন্দা সিরাজ বেপারীর ছেলে ইমান বেপারীর(৩৫) ৮ বছর পূর্বে পারিবারিক ভাবেই বিয়ে হয়।তাদের সংসারে দুটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে।

দীর্ঘদিন প্রবাস থাকার পর গত ৭ ই অক্টোবর ইমান দেশে আসেন। দেশে আসার পর থেকেই ইমান ও তার বাবা-মা, খুকুমনিকে যৌতুকের জন্য বিভিন্ন ভাবে মারধোর করে আসছিলো। যৌতুকের জন্য প্রতিদিন ই তাদের মধ্যে কথা কাটাকাটি লেগেই থাকতো।

এ নিয়ে ২৪ অক্টোবর আনুমানিক রাত ৮ টায় পাষণ্ড স্বামী ইমান বেপারী রড দিয়ে খুকুমনিকে পিটিয়ে মেরে বাবা, মা কে নিয়ে এলাকা ছেরে পালিয়ে যায়।

পরদিন ইমানের ফুফু খুকুমনিকে মৃত অবস্থায় দেখে এলাকার লোকজন ঝড়ো করে বলেন খুকু মনি আত্মহত্যা করেছে। এই খবর শুনে খুকুমনির খালাতো বোন সাহিদা বেগম এসে দেখেন তার বোন মারা গেছে। এ সময় খুকুমনির শরীরের বিভিন্ন স্থানে নির্যাতনের চিহ্ন দেখা গেছে। খবর পেয়ে খুকুমনির বাবা ছুটে যান মেয়ের কাছে। মেয়ের লাশ বুকে নিয়ে কান্নায় ভেঙ্গে পরেন পিতা হারুন জমাদ্দার।

খবর পেয়ে জাজিরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন। পরবর্তীতে খুকুমনির বাবা হারুন জমাদ্দার বাদী হয়ে,ইমান বেপারী, সিরাজ বেপারী, ফরিদা বেগম ও ইমানের ফুফুকে আসামী করে জাজিরা থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জাজিরা থানার ইনচার্জ বেলায়েত হোসেন জানান,মামলা হয়েছে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 882
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪