|

জাতীয় ক্রিকেট লীগে বরিশাল ও রাজশাহীর খেলা ড্র

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | অক্টোবর ১৮, ২০১৮

জাতীয় ক্রিকেট লীগে বরিশাল ও রাজশাহীর খেলা ড্র

খোকন হাওলাদার, বরিশালঃ

বরিশালে ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লীগের বরিশাল ও রাজশাহী মধ্যকার খেলা ড্র হয়েছে। বৃস্টির কারনে মাঠ ভিজা থাকায় টানা দুই দিন পর আজ ৩য় দিনে সাথে বৃহস্পতিবার ৪র্থ ও শেষ দিনে প্রথম ইনিংসে এক উইকেট হাতে রেখে রাজশাহী বিভাগ ১৫৫ রাসে অল আউট হয়ে যায়। রাজশাহীর পক্ষে মোক্তার আলী সর্ব্বোচ ৫৯ রান করেন।

এছাড়া প্রথম ইনিংসে বরিশাল বিভাগের সংগ্রহ ছিলো ১৩৩ রান।

আজ লাঞ্চের আগে ব্যাট হাতে ২য় ইনিংসে খেলতে নেমে দলীয় ১৬ রানের মাথায় আউট হন বরিশালের রাফসান আল মাহমুদ। এরপর দীর্ঘক্ষণ ক্রিজে থেকে দলকে এগিয়ে নিয়ে যান শাররিয়ার নাফিস ও সামসুল ইসলাম।

১৪২ রানের পার্টনাশীপ তৈরি করেন এই দুই খেলোয়ার। দলের পক্ষে শাহরিয়ার নাফিস ১৬১ বলে ৩ ছয় ও ১২টির চার মেরে ১০২ রান সংগ্রহ করেন। এছাড়া সামসুল ইসলাম করেন ৬২ রান।

দিন শেষে বরিশালের সংগ্রহ দাড়ায় ৭ উইকেটে ২২৯ রান।রাজশাহীর পক্ষে ৩টি করে উইকেট পান তাইজুল ইসলাম ও সাব্বির রহমান। এছাড়া ম্যাচ সেরা নির্বাচিত হন রাজশাহীর মোক্তার আলী।

দীর্ঘ ৯ বছর পর বরিশালে গত সোমবার (১৫ অক্টোবর) জাতীয় ক্রিকেট লীগের ৪ দিনব্যাপী ম্যাচ শুরুর কথা থাকলেও মাঠ অনুপযোগী থাকায় প্রথম দুইদিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করেন ম্যাচ রেফারি। একই ভেন্যুতে ২৯ অক্টোবর বরিশাল ও খুলনার মধ্যাকার খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দেখা হয়েছে: 575
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪