|

জাতীয় পার্টি এখন আরো শক্তিশালী হচ্ছে-রাঙ্গা

প্রকাশিতঃ ১২:৩৩ পূর্বাহ্ন | অগাস্ট ১০, ২০১৯

জাতীয় পার্টি এখন আরো শক্তিশালী হচ্ছে-রাঙ্গা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি সাজু মিয়া লালের নেতৃত্বে বিভিন্ন দলের ৯টি ইউনিয়ন থেকে প্রায় ১ হাজার নেতাকর্মী ও সমর্থকরা জাতীয় পার্টিতে যোগদান করেছে।

বৃহস্পতিবার রাতে জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইফ মশিউর রহমান রাঙ্গার হাতে লাঙ্গলের শুভেচ্ছা ক্রেস্ট তুলে দিয়ে এসব নেতাকর্মীদের নিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন লাল।

যোগদান অনুষ্ঠানে রাঙ্গা বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক শক্তিশালী। পার্টিতে কোন বিরোধ নাই, পার্টির চেয়ারম্যান জিএম কাদের নেতৃত্বে পার্টির দায়িত্বে থাকা নেকাকর্মীরা সবাই মাঠ পর্যায়ে কাজ করছে। আগামীতে একক ভাবে নির্বাচন করা হবে।

জাতীয় পার্টির সমর্থনে আওয়ামীগ ক্ষমতায় আসে এবার মহাজোট করে নির্বাচন করে ক্ষমতায় এসে আমাদের বিরোধী দল বানিয়েছে। আমাদের কাছ থেকে সুবিধা নিয়ে তারা খাটে থাকে আর আমাদের মাটিতে থাকতে বলে সেটা আর হবেনা। তিনি আরো বলেন জাতীয় পার্টিতে যোগদান শুরু হলো আসতে আসতে দেশের গুরুত্বপূর্ণ ব্যাক্তিরা জাতীয় পার্টিতে যোগদান করবে এমন অনেকে কথা বলেছে।

তিনি প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও পার্টির চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদের আত্বার মাগফেরাত কামনা করে তাঁর অবদানের কথা যোগদানকৃত নেতাকর্মীদের উদ্দেশ্যে তুলে ধরেন। রাঙ্গার গঙ্গাচড়ার বাসভবনে যোগদান অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা পরিষদ সদস্য সামসুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আলী আরিফ সরকার রিজু, সদ্য যোগদানকৃত নেতা সাজু মিয়া লাল প্রমুখ।

যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত হয়ে সদস্য যোগদানকৃতদের করতালির মাধ্যমে স্বাগত জানায়।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪