|

নীলফামারীতে জাতীয় পুষ্টি সপ্তাহ ২০১৮ শুরু

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৮

জাতীয়-পুষ্টি-সপ্তাহ-National Nutrition Week of Nilphamari starts in 2018

নীলফামারী জেলা প্রতিনিধিঃ
“খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে জাতীয় পুষ্টি সপ্তাহ/২০১৮ শুরু হয়েছে।
সোমবার দুপুরে স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগীতায় জেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিস এই আয়োজন করেন। জনগণের খাদ্যাভাস ও খাদ্য পরিকল্পনায় পুষ্টির বিষয়টিকে গুরুত্ব দেয়ার লক্ষ্যে ২৩-২৯ জাতীয় পুষ্টি সপ্তাহ পালন করা হচ্ছে। ।

দুপুরে জেলা প্রশাসনের কার্যালয় থেকে একটি র‌্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।

ভারপ্রাপ্ত সিভিল সার্জেন আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মো. আতিকুর রহমান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর মুহাম্মদ কামরুল ইমান, সিভিল সার্জেন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা আব্দুল কাদের সোহেল, স্বাস্থ্য শিক্ষাবিদ আব্দুর বাসেত প্রমুখ।

উল্লেখ্য, ২৪ এপ্রিল গর্ভবতী ও প্রসূতি মায়েদের পুষ্টি নিশ্চিতকরণ সভা, ২৫ এপ্রিল ৫ বছরের নিচে সব শিশুর পুষ্টি নিশ্চিতকরণ, ২৬ এপ্রিল কিশোরী ও স্কুল পুষ্টি নিশ্চিতকরণ, ২৭ এপ্রিল বৃদ্ধদের পুষ্টি, ওয়াটার, স্যানিটেশন ও হাইজিন নিশ্চিতকরণ, ২৮ এপ্রিল বহুপাক্ষিক অবহিতকরণ ও সমন্বয় এবং ২৯ এপ্রিল পুষ্টি বিষয়ে রচনা, বিতর্ক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ করা হবে।

দেখা হয়েছে: 492
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪