|

ময়মনসিংহে জাতীয় যুব ভারোত্তোলন ২০১৮ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ
আজ বিকালে ময়মনসিংহ জয়নুল আবদীন পার্কের বৈশাখী মঞ্চে নানা আয়োজনে শেষ হয়েছে জাতীয় যুব ভারোত্তোলন প্রশিক্ষন, প্রদর্শনী ও প্রতিযোগিতা-২০১৮।

বাংলাদেশ যুব গেমস্-২০১৮ এর কর্মসূচী হতে বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন মাসব্যাফী প্রশিক্ষন, প্রদর্শনী ও প্রতিযোগিতার আয়োজন করে। সমাপনী দিনে প্রশিক্ষনার্থীরা অতিথিদের সামনে ভারোত্তোলন প্রশর্দশন করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান তার বক্তব্যে বলেন, ভারোত্তোলন খেলাকে দেশব্যাপী জনপ্রিয় ও প্রসারের লক্ষে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশন ময়মনসিংহে মাসব্যাপী যে প্রশিক্ষণ ও প্রতিযোগিতার আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ। যেসব খেলোয়ারগন প্রশিক্ষণ গ্রহন করেছে তারা আগামীতে জাতীয় ও আন্তর্জাতিক ভাবে দেশের জন্য সম্মান বয়ে আনবে বলে আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী। এর আগে বিজয়িদের মাঝে পুরস্কার বিতরন করেন তিনি।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিজিবির ক্রীড়া বোর্ডের পরিচালক লে: কর্ণেল মো: নজরুল ইসলাম।

জেলা প্রশাসক খলিলুর রহমানের সভাপতিত্বে অনুস্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সভাপতি ও বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন প্রমুখ ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডিআইজি ড আক্কাস উদ্দিন ভুয়া, ময়মনসিংহ সেক্টর কমান্ডার কর্ণেল কাজী অনিরুদ্ধ, র্যা ব-১৪ অধিনায়ক লে কর্নেল মো শরীফুল ইসলাম, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম।

পরে মনোমুগ্ধকর সাংস্কুতিক অনুষ্ঠান ও দর্শকদের জন্য অনুষ্ঠিত হয় আর্কষনীয় র‍্যাফেল- ড্র। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য জাতীয় ও আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী ভারোত্তোলক মোল্লা সাবিরা সুলতানা, শাহরিয়ার সুলতানা সুচি, ফিরোজা পারভীন, মাবিয়া আক্তার সিমান্ত, ময়না, সাথী, রেশমা, নিশি, ফুলপতি চাকমা, সানজিদা আক্তার আলো, ফিরোজ মাহমুদ ও প্রদীপ চন্দ্র দাস।

মাস ব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্প পরিচালনা করেন ফারুক আহমেদ সরকার, শাহরিয়ার সুলতানা সুচি, ফিরোজা পারভীন, আবু সাইদ, ফিরোজ মাহমুদ ও খাইরুজ্জামান ।

দেখা হয়েছে: 471
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪