|

জাপার উপজেলা সম্পাদক আবদুল হাদী সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিতঃ ৮:২০ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৮

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধি:

পুঠিয়ায় নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল হাদী বাবু আহত হয়েছে। সেসময় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কে তারাপুর বাজার নামক এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি দুর্ঘটনার স্বীকার হন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, সড়ক দুর্ঘটনায় আহত জাতীয় পার্টির নেতা আবদুল হাদী বাবু তার মোটরসাইকেল যোগে নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে বিড়ালদহ থেকে পুঠিয়ার দিকে আসছিলেন। পথে তারাপুর বাজার এলাকায় তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের উপর পড়ে গিয়ে আহত হন। এতে তার হাত পা ও মুখে জখম হয়।

এসময় ডা. মনসুর রহমানের মেয়ে ডা.তিশা রহমান তার বাবার নৌকা মার্কায় ভোট চেয়ে ওই এলাকায় গণসংযোগ করছিলেন। তাৎক্ষণিক তিনি দুর্ঘটনার খবর শুনে তার ব্যবহৃত মাইক্রোতে করে আবদুল হাদিকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা.জিয়াউর রহমান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ব্যক্তির বেশ কয়েকটি স্থানে জখম হয়েছে তবে তেমন গুরুতর কিছু হয়নি তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

দেখা হয়েছে: 528
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪