|

জামালপুরে আপন দুই ভাইয়ের বউ বদল এলাকাজুড়ে তোলপাড়!

প্রকাশিতঃ ৪:২০ অপরাহ্ন | জুন ২৯, ২০১৮

জামালপুরে আপন দুই ভাইয়ের বউ বদল এলাকাজুড়ে তোলপাড়!

স্টাফ রিপোর্টারঃ

জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় বউ বদলের ঘটনা ঘটেছে। তাও আবার আপন দুই ভাইয়ের মাঝে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। অন্যদিকে ঘটনাটি জানাজানির পর থেকেই বিব্রত পরিস্থিতিতে পড়তে হচ্ছে ছেলের বাবা আব্দুল ওয়ারেছকে। প্রতিদিনই তাদের বাড়িতে ভিড় জমাচ্ছে উৎসুক জনতা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর এলাকায় আব্দুল ওয়ারেছ আলীর ছেলে মজনু মিয়া ও ইউসুফ আলী। বড় ছেলে মজনু মিয়ার সঙ্গে সামাজিক ও ধর্মীয় রীতি মোতাবেক সালমা বেগমের বিয়ে হয়।

অন্যদিকে ছোট ছেলে ইউসুফ আলী বিয়ে করেন নাছিমা আক্তারকে। এক পর্যায়ে ছোট ভাইয়ের স্ত্রীর সঙ্গে গোপন সম্পর্ক তৈরি হয় বড় ভাই মজনু মিয়ার। সবার অগোচরে কিছুদিন তাদের মধ্যে মন দেওয়া-নেওয়া চলে।

এক পর্যায়ে তারা একে অন্যের হাত ধরে পালিয়ে গিয়ে বিয়ে করেন। এদিকে বাড়িতে থেকে যান ছোট ভাই ইউসুফ আলী ও বড় ভাইয়ের স্ত্রী সালমা বেগম। পরে মজনু মিয়ার ওপর প্রতিশোধ নিতে তারা দু’জন বিবাহবন্ধনে আবদ্ধ হন।

এলাকাবাসী জানায়, এক মাস পূর্বে বড় ভাই মজনু মিয়া তার স্ত্রী সালমা বেগমকে রেখে ছোট ভাইয়ের স্ত্রী নাছিমাকে নিয়ে পালিয়ে বিয়ে করে। বর্তমানে তারা নারায়ণগঞ্জে বসবাস করছে। এদিকে এর প্রতিশোধ নিতে ছোট ভাই ইউসুফ আলী এবং বড় ভাইয়ের স্ত্রী সালমা বেগম বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে বাড়িঘর ছেড়ে ঢাকায় আশ্রয় নেন। বিষয়টি প্রথমে গোপন থাকলেও পরে জানাজানি হওয়ায় বিব্রতকর অবস্থায় পড়েছেন তাদের বাবা আব্দুল ওয়ারেছ আলী।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর সোহেল রানা বলেন, দুই ভাইয়ের মধ্যে বউ বদলের ঘটনা শুনেছি। ঘটনাটি সত্যি।

দেখা হয়েছে: 837
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪