|

আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদীদের বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিতঃ ৩:০৬ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০১৯

আসামিরা জামিনে মুক্তি পেয়ে বাদীদের বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার উলাশী পূর্বপাড়ায় আসামিরা জামিনে মুক্তি পেয়ে সজ্জাদ গং বাদী পক্ষের উপর হামলা চালায়।

বুধবার (৩০শে অক্টোবর) বিকাল ৫ টার দিকে সজ্জদ(৪৫) সহ অন্যান্য আসামিরা মোস্তফা(৪৫), মন্টু খাঁ(৩৫), বাবু খাঁ(৩২), সর্ব মঙ্গল খাঁ, সজন খাঁ(১৬)পিং- মোস্তফা, আনিসুর খাঁ (৪৮)পিং- ইদু খাঁ, মুক্তি খাতুন(৪০) স্বামী সজ্জদ, রিতু খাতুন (২০)পিং-সজ্জদ আলী, মোশারফ হোসেন মিন্টু(২৫)পিং- নুর আলী, ফেরদৌসী খাতুন(৪৫) স্বামী- নূর আলী, ছায়রা খাতুন(৪৫) স্বামী-আঃ রাজ্জাক গংয়েরা বাদী পক্ষ ফাইমা খাতুন(৪০) স্বামী-গোলাম হোসেন এবং অঞ্জলী খাতুন(১৯) পিতা-গোলাম হোসেন এর ফুফু ইসারনের বাড়ি থেকে বাদীপক্ষ ফাইমা খাতুন এবং অঞ্জলি খাতুনকে জোরপূর্বক বাড়ি থেকে ধরে নিয়ে হত্যা চেষ্টার উদ্দেশ্য ধারালো রামদা এবং লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ী কোপানো শুরু করে এতে করে ফাইমা এবং অঞ্জলি জানে বেঁচে গেলেও ইসারনের স্বামী রফিকুল মারাত্মকভাবে জখম হয়।

ঘটনায় সাথে সাথে শার্শা থানার পুলিশ খবর পেয়ে সেখানে ছুটে যাই এবং আহতদেরকে উদ্ধার করে শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় শার্শা থানার এসআই মামুন জানান, আসামিরা জামিন পেয়ে কেসের খরচ বাবদ ২ লাখ টাকা দাবি করে বাদী পক্ষের উপর এই হামলা চালায় বলে জানিয়েছেন বাদী পক্ষ থেকে বৃহস্পতিবার শার্শা থানায় মামলা করা হবে বলে বাদীপক্ষের আত্মীয়রা জানিয়েছেন।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪