|

হাইমচরে নীলকমলে ৩০হাজার মিটার জাল জব্দ আটক ৩

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০১৮

জাল-জব্দ-আটক-Nilkamel seized 30 thousand meters in custody

মাসুদ হোসেনঃ

হাইমচর উপজেলায় ইলিশ রক্ষা অভিযানে হাইমচর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমানের নির্দেশে উপজেলা সহকারী মৎস্য অফিসার মোঃ মাহবুবুর রহমান ও নীলকমল নৌ-পুলিশের আইসি এসআই আঃ রহমানর ও যৌথ সঙ্গীও ফোর্স মেঘনায় ২বার অভিযান পরিচালনা করে ৩ জেলেকে আটক ও ৩০ হাজার মিটার কারেন্ট জাল এবং একটি নৌকা জব্দ করেন।

জব্দকৃত জাল চরভৈরবী মাছ ঘাটে আগুন দিয়ে পুড়ে ফেলা হয়েছে। উপজেলা নির্বাহি ম্যাজিস্টেট আটককৃত ৩ জেলেদের ৫ হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেয়।

রবিবার ৮ এপ্রিল হাইমচর উপজেলার চরভৈরবী এলাকায় মেঘনায় অভিযান চালিয়ে চাঁদপুর জেলার মতলব থানার জয়নাল (৩৫), মোঃ শরীফ মিজি (৩৭) ও জসীম চকিদার (২৫)। জব্দকৃত জাল চরভৈরবী মাছঘাটে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়।

এ ব্যাপারে নীলকমল নৌ-ফাড়ির আইসি মোঃ আঃ রহমান জানান, মেঘনা নদীতে প্রতিদিন অভিযান চলমান রয়েছে। সরকারের মহৎ উদ্যোগ বাস্তবায়নের জন্য বাংলাদেশ নৌ-পুলিশ অন্তত্য সক্রিয় রয়েছে। কোন জেলে নদীতে পেলে তাদের কে ধরে আইনের আওতায় এনে কঠোর শাস্তি ব্যবস্থা করে উপজেলা প্রশাসন , মৎস্য অধিদপ্তর কে সহযোগিতা করা।

দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪