|

জিএম কাদের জাপার চেয়ারম্যান, আমরা দিনাজপুর বাসি তার সাথে আছি- সামি

প্রকাশিতঃ ৬:৫৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৯

জিএম কাদের জাপার চেয়ারম্যান, আমরা দিনাজপুর বাসি তার সাথে আছি- সামি

মোঃ আসাদুজ্জামান আসাদ দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান নিয়ে দ্বন্দের প্রশ্নে জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও দিনাজপুর জেলার সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জাপা নেতা সোলায়মান সামি বলেছেন, জাপা চেয়ারম্যান নিয়ে নতুন করে বলার কিছু নেই।

আমাদের মাটি ও মানুষের হ্রদয়ের নেতা পল্লী বন্ধু প্রয়াত হুসেইন মোহাম্মদ এরশাদ বর্তমান চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কে চেয়ারম্যান করেছেন। এটা দিনাজপুর নয় গোটা দেশের জাপার নেতাকর্মীরা মনেপ্রানে বিশ্বাস করে সাংগঠনিকভাবে কাজ করে যাচ্ছে।

জিএম কাদের-ই জাপার চেয়ারম্যান দাবী করে দিনাজপুরের এই তুখর সাবেক ছাত্রনেতা বলেন, আমাদের নেতা জিএম কাদের। জাপায় সুবিধাবাদীদের স্থান হবেনা। কেউ আলাদা করে চেয়ারম্যান ঘোষনা করলে সেটি তাদের বিষয়। আমরা দিনাজপুর বাসি জাপার এরশাদপ্রেমীরা কখনই আদর্শগত ভাবে জিএম কাদের ব্যতিত অন্য কাউকে চেয়ারম্যান মানতে নারাজ।

দলের ভাঙ্গন প্রশ্নের জবাবে সোলায়মান সামি বলেন, জাপা ভাঙেনি। জাপায় অনেক দিনের লুকিয়ে থাকা সুবিধাবাদী গুটিকয়েক জন দলের মধ্যে বিশৃংখার চেষ্টা করছেন। দিনাজপুরের অন্য নেতাদের বিষয়ে জানতে চাইলে সামি বলেন, আমি বিশ্বাস করি সত্যিকারের এরশাদপ্রেমীরা সবাই জিএম কাদের এর সাথেই রয়েছে।

বৃহস্পতিবার রওশনের এমন ঘোষণায় বিক্ষুব্ধ হয়ে উঠেছেন অনেকেই।শুক্রবার রংপুরে রওশন কে অবাঞিত ঘোষনা করে ঝাড়ু মিছিল করেছে মহিলা পাটি। এ নিয়ে স্যোসাল মিডিয়ায় রওশন এরশাদের বিরুদ্ধে ঝড় তুলেছেন সমর্থকরা।

তারা বলছেন পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সঙ্গে আছি। দল নিয়ে যারা ষড়যন্ত্র করবে তাদেরকে দেশের মানুষ বয়কট করবে।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪