|

জেলা প্রশাসন উদ্যোগে নিরাপদ সড়ক প্রশিক্ষন কর্মশালা শুরু

প্রকাশিতঃ ১০:২৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৮

জেলা প্রশাসন উদ্যোগে নিরাপদ সড়ক প্রশিক্ষন কর্মশালা শুরু

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীতে জেলা প্রশাসন উদ্যোগে নিরাপদ সড়কের জন্য ‘নাগরিক কর্তব্য সংক্রান্ত আলোচনা ও প্রশিক্ষন কর্মশালা’ শুরু করা হয়েছে।

১০ সেপ্টেম্বর সকাল ১০টায় জেলা বাসস্ট্যান্ডে জেলা প্রশাসনের সহায়তায় জেলা বাস-মিনিবাস মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের ব্যবস্থাপনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল হাফিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ‘নিরাপদ সড়কের জন্য নাগরিক কর্তব্য সংক্রান্ত আলোচনা ও প্রশিক্ষন কর্মশালা’র উদ্বোধন করে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড.মোঃ মাছুমুর রহমান।

বিশেষ অতিথি হিসাবে আলৈাচনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রিয়াজ উদ্দিন মৃধা, সাধারন সম্পাদক গোলাম মাওলা দুলু মৃধা, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার মনিরুল আলম স্বপন, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান, বিআরটিএ এর সহকারী পরিচালক মোঃ আঃ জলিল। কর্মশালায় মালিক, চালক, হেলপারসহ তিন শতাধিক বাস শ্রমিক অংশগ্রহন করেন।

আলোচনা শেষে জেলা প্রশাসক ড.মাছুমুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বানী ‘নিরাপদ সড়ক নিশ্চিত করনে আমাদের দায়িত্ব’ সম্বলিত বিভিন্ন নির্দেশনামূলক চালক ও যাত্রীদের করনীয় সম্পর্কিত হ্যান্ডবিল মহাসড়কের বিভিন্ন পরিবহনের চালক ও যাত্রীদের মাঝে বিলি করেন।

মঙ্গলবার বিকাল ৫টায় একই স্থানে দ্বিতীয়বার নিরাপদ সড়কের জন্য ‘নাগরিক কর্তব্য সংক্রান্ত আলোচনা ও প্রশিক্ষন কর্মশালা’ অনুষ্ঠিত হবে বলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল হাফিজ ঘোষনা করেন।

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪