|

জেলা বিএনপি’র সম্পাদকসহ ৫ নেতা ঢাকায় গ্রেফতার!

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০১৮

জেলা বিএনপি’র সম্পাদকসহ ৫ নেতা ঢাকায় গ্রেফতার!

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ
মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদকসহ ৫ নেতাকে ঢাকায় ডিবি পুলিশ গ্রেফতার করায় মঙ্গলবার বিএনপি’র কেন্দ্রীয় কমিটি ও জেলা বিএনপি’র পক্ষ থেকে তীব্র নিন্দা জানানো হয়।

জানা গেছে, সোমবার দুপুরে ঢাকায় বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সমনে থেকে মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহান, মাদবরচর ইউনিয়ন বিএনপি সভাপতি ইথু চৌধূরী, ভদ্রাসন ইউনিয়ন বিএনপি সভাপতি বাবুল সরদার, দত্তপাড়া ইউনিয়ন বিএনপি সভাপতি মাহাবুবুল হক হীরু, বাশকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি দেলোয়ার হোসেন ফকিরকে গ্রেফতার করে সাদা পোশাকে থাকা ঢাকা গোয়েন্দা(ডিবি) পুলিশের একটি দল।

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. জামিনুর হোসেন মিঠুসহ জেলার বিএনপি নেতৃবৃন্দরা, ঢাকায় জেলা বিএনপির নেতাদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়েছেন। গ্রেফতারকৃত নেতাদের মুক্তির দাবিতে বুধবার সকাল সাড়ে ৯ টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে জেলা বিএনপি।

এছাড়াও মাদারীপুর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানসহ নেতৃবৃন্দদের গ্রেফতারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানান বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪