|

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেটুর মৃত্যুতে এমপির শোক

প্রকাশিতঃ ১০:১০ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ০৮, ২০১৮

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেটুর মৃত্যুতে এমপির শোক

শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ
রাজশাহী জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ এইচ এম খালেদ ওয়াসি কেটু শুক্রবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাজশাহী জেলা যুবলীগের ত্যাগি এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী সিটি করর্পোরেশনের মেয়র খাইরুজ্জামান লিটন, গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, গোদাগাড়ী আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, সাধারণ সম্পাদক রবিউল আলম, উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাপাদক মাসুদ পারভেজ বিপ্লব, পৌর যুবলীগের সভাপতি অধ্যাপক আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ মোশারফ বাবু,সাধারণ সম্পাদক আরব আলী,পৌর ছাত্রলীগের সভাপতি হামিদ রানা,সাধারণ সম্পাদক রুবেল হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবন্দ ।

এমপি ওমর ফারুক চৌধুরী তার শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও তার রাজনৈতিক জীবনের স্মৃতি চারণ করে তার কোন ভূলত্রুটি হয়ে থাকলে সকলকে অন্তরের অন্তস্থল থেকে ক্ষমা করার অনুরোধ জানান।

দেখা হয়েছে: 552
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪