|

জেলের তালা ভেঙে খালেদাকে মুক্ত করা হবে: মিনু

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৮, ২০১৯

জেলের তালা ভেঙে খালেদাকে মুক্ত করা হবে: মিনু

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
চূড়ান্ত আন্দোলনে জেলের তালা ভেঙে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে হুশিয়ারি দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাসিকের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার বেলা সাড়ে ১১টা থেকে মহানগরীর মালোপাড়ায় দলীয় কার্যালয়ের নিচে ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ কর্মসূচিতে তিনি একথা বলেন,তিনি বলেন,দেশের একজন সাবেক প্রধানমন্ত্রীকে দিনের পর দিন অন্যায় ভাবে জেলে বন্দি করে রাখা হয়েছে। সরকারের সময় ফুরিয়ে এসেছে। দমন-পীড়ন চালিয়ে আর ক্ষমতায় টিকে থাকা যাবে না।

এসময় সমাবেশে নেতাকর্মীদের অঙ্গিকার করিয়ে বলেন,এ সরকার ভোটের নামে দেশের মানুষের সঙ্গে আবারও জালিয়াতি করেছে। মিথ্যা ও সাজানো মামলা দিয়ে খালেদা জিয়াকে ফরমায়েশি রায়ে পরিত্যক্ত ও নির্জন কারাগারে রেখেছে।

এছাড়া সেই কারাগারে সম্পূর্ণ অবৈধভাবে আদালত বসিয়ে খালেদা জিয়ার মামলা পরিচালনা করছে। বেগম জিয়াকে মুক্তি দেয়া না হলে বৃহত্তর আন্দোলন গড়ে তুলে প্রয়োজনে জেলে তালা ভেঙ্গে বেগম জিয়াকে মুক্ত করার জন্য প্রস্তুত হওয়ার নির্দেশ দেন মিনু।

এ সময় বৃহত্তর আন্দোলনের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি। কর্মসূচিতে অন্যদের মধ্যে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন,নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন প্রমূখ বক্তব্য রাখেন।

দেখা হয়েছে: 923
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪