|

জয়পুরহাটে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরন

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | জুন ১৩, ২০১৮

জয়পুরহাটে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরন

রবিউল ইসলাম রিমন, বিশেষ প্রতিনিধিঃ

জয়পুরহাটের সামাজিক সেচ্ছাসেবী সংগঠন “আনন্দ আলো”র উদ্যোগে অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরন করা হয়েছে।

আজ বুধবার বিকেলে জয়পুরহাট ডিসি অফিস চত্বরে ৩০০ জন অসহায় সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে এসব ঈদবস্ত্র বিতরন করা হয়। ঈদবস্ত্র বিতরনের পাশাপাশি তারা মেহেদি উৎসব,উপহার ও খাবারও বিতরন করেছে।

মোঃসাকিবের সভাপতিত্বে এবং নাফিসা নবী রশ্নির সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ হেল বাকি। উপস্থিত ছিলেন “আনন্দ আলো” সংগঠনের সারতাজ, লিমু, পৃথিলা,রায়া,নয়ন,ঐশী,তিন্নি, সিয়াম, নোমান,আকাশ, নিরুপম,প্রমুখ।

প্রধান অতিথি আবদুল্লাহ হেল বাকি তার বক্তব্যে বলেন,সমাজে অনেক গরীব, অসহায় পরিবার রয়েছেন যারা সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন না। সেই সব বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে “আনন্দ আলো”। তাদের মুখে হাসি ফুটাতে ঈদবস্ত্র বিতরন করছে যা একটি মহৎ উদ্যোগ। “আনন্দ আলো”র মত সমাজের বিত্তবানদেরও দুস্থদের পাশে দাঁড়ানোর আহব্বান জানান তিনি।

সংগঠনের সাধারন সম্পাদক নাফিসা নবী রশ্নি বলেন,”আমাদের এই সংগঠনের মুল উদ্দেশ্য হল সমাজের অসহায় মানুষদের জন্য কিছু করা। আমরা ইতিমধ্যে অনেকগুলো কাজ করেছি। গত বছরের ১ জুন প্রতিষ্ঠার পর ঈদ বস্ত্র বিতরন,বন্যার্তদের মাঝেও ত্রাণ বিতরন ,শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরন, জয়পুরহাট ক্যাথলিক চার্চে এতিম ও দরিদ্র শিশুদের মাঝে বড়দিনের আনন্দ উদযাপন করেছি।ভবিষ্যতেও তাদের কাজের এই ধারা অব্যাহত থাকেব বলে আশাবাদ ব্যক্ত করেন নাফিসা”।

“আনন্দ আলো”র সভাপতি মোঃ সাকিব বলেন,সামাজিক দায়বদ্ধতা ও সমাজের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করছি।আমরা শপথ নিয়েছি হাতে হাত রেখে সকলে শুভ কাজের মাধ্যমে সমাজ তথা দেশ গড়ার কাজে নিজেদের নিবেদন করবো।’

উল্লেখ্য, সংগঠনটি স্ব অর্থায়নে পরিচালিত এবং সংগঠনের সদস্যরা নিজেদের টিফিনের টাকা বাঁচিয়ে এবং পরিবার থেকে অর্থ নিয়ে সংগঠনটি পরিচালনা করে আসছে। সবার ভালোবাসায় ও দোয়ায় “আনন্দ আলো” এগিয়ে যাবে এই প্রত্যাশা সংগঠনের সকলের।

দেখা হয়েছে: 641
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪