|

জয়বাংলা পরিষদের পথসভা বদলে দিয়েছে নেতাকর্মীদের মনোবল

প্রকাশিতঃ ৪:৫৯ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

জয়বাংলা-পরিষদ-Jati Bangla Parishad has changed the road side of the activists' morale

সারোয়ার হোসেন, রাজশাহী:

রাজশাহীতে জয়বাংলা পরিষদের আয়োজনে জমকালো পথসভাকে ঘিরে রাতারাতি বদলে গেছে এখানকার রাজর্নীতির পেক্ষাপট। এমনকি পথসভার পর থেকে তৃণমূলে অবহেলিত কোন ঠাসা নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎফল্লিত ও নবউদ্যোমে প্রাণচ্যাঞ্চল্য হয়ে উঠতে।

গত ৪এপ্রিল বুধবার জয়বাংলা পরিষদের মোহনপুর উপজেলার মৌগাছি ইউপি শাখার উদ্যোগে ব্যাপক জমকালো আয়োজনে পথসভার অনুষ্ঠান করা হয়। অনুষ্ঠানে মৌগাছি ইউপির ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ার খানের সভাপতিত্বে উক্ত পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাত্র জীবন থেকে আওয়ামী লীগ পরিবারের দুর্দিনের কান্ডারী শেখ হাসিনার বিশ্বস্থ্য ভ্যানগার্ড ও পবা-মোহনপুর আসনের এমপি প্রার্থী তারুন্যের প্রতিক তৃণমূল নেতাকর্মীদের রাজ পথে নিয়ে চলা লড়াকু সৈনিক আসাদুজ্জামান আসাদ।

বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক প্রভাষক শরিফুল ইসলাম, জেলা জয়বাংলা পরিষদের আহবায়ক শফিকুজ্জামান শফিক, সাবেক জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান বকুল হোসেনসহ বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম রানা, আব্দুল লতিফ,সোহেল রানা, যুবনেতা আব্দুস সাত্তার, রতন সাইদুর ,রনি, শফিকুল,সজীব, রুবেল.রিপন,জামাল ও জেলা যুবনেতা রফিকুজ্জামান রফিক প্রমূখ উপস্থিত ছিলেন।

এসময় জয়বাংলা পরিষদের আয়োজনে উক্ত পথসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুর আসনে নৌকার মনোনিত প্রার্থী আসাদুজ্জামান আসাদ বলেন, আজ আমরা জাতির পিতা শেখ মুজিবুর রহমানের আর্দশে আর্দশিত ও বিকশিত হওয়া তার কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বর্তমাণ বাংলাদেশ সরকার দেশরত্ন শেখ হাসিনার অবিরাম পরিশ্রমের ফলে আজ বাংলাদেশ হয়েছে ডিজিটাল বাংলাদেশে রুপান্তিত। যার জন্য আজ আওয়ামী লীগকে নিয়ে বাংলাদেশের মানুষ গর্বিত।

এদেশের জনসাধারণ জেনে গেছে , বিএনপি একটি সন্ত্রাসী দল, তারা কখনই এদেশের উন্নয়ন চাইনা। বিএনপি ক্ষমতায় থাকলে দেশে খুন খারাবি,নিজেরাই লুটপাটে ব্যাস্ত থাকে আর আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে যে দেশের উন্নয়ন হয় তা এদেশের জনসাধারণ জেনে গেছে। তিনি আরো বলেন, আমরা আওয়ামী লীগের র্দূসময়ের পরিক্ষিত নেতা। আমরা জানি দলের সংগঠনকে কি ভাবে চাঙ্গা করতে হয়। এলাকার জনসাধারণের জীবন মানোউন্নয়নে কি কাজ করতে হবে। তবে বর্তমাণ বেশকিছু এমপি নিজ দলের তৃণমূল নেতাকর্মীদের মূল্যয়িত ও এলাকার সামাজিক উন্নয়ন না করে তাদের কোণঠাসা করে রেখেছে।

যা আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসন গুলো পেতে আওয়ামী লীগের জন্য কষ্টকর হয়ে দাড়াবে। তাই আসন গুলোতে নৌকার বিজয় দেখতে হলে বর্তমাণ বেশকিছু এমপির পরিবর্তে নতুন প্রার্থী দেওয়া অতিব প্রয়োজন নয়লে নৌকার পরাজয় নিশ্চিত বলে তিনি জানান।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪