|

ঝালকাঠিতে অগ্নিকান্ডে বসতঘর ভস্মিভূত

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

ঝালকাঠিতে-অগ্নিকান্ড-Fires burned in flames

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

সদর উপজেলার নৈকাঠি গ্রামে শনিবার ভোররাতে এক ভয়াবহ অগ্নিকান্ডে দুটি বসতঘর ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ১০-১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে আহত হয়েছে দুইজন। আহতরা হল তানজিরুল ইসলাম লিমন (৩৩) ও সুমন (২৮)।

ঝালকাঠি ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্থদের সূত্রে প্রকাশ, শনিবার ভোর রাতে সদর উপজেলার কেওরা ইউনিয়নের নৈকাঠি (পশ্চিম তারুলী) গ্রামের মৃতঃ বজলুর রহমান তালুকদারের বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনে বজলুর রহমান তালুকদারের ছেলে মো. লিটন তালুকদার ও লিমন তালুকদারের বসত ঘরটি সম্পূর্ন পুড়ে যায়। আংশিক পুড়ে যায় পাশ্ববর্তী কুদ্দুস তালুকদারের ঘর।

রাত সাড়ে তিনটার দিকে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নেভানোর কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের তৎপরতায় আশপাসের ৫/৬ টি বসতঘর আগুনের কবল থেকে রক্ষা পায়।

আহত লিমন তালুকদার বলেন, আগুনে নগদ একলাখ টাকাসহ আমাদের ঘরের সকল মালামাল পুড়ে গেছে। এমন কি ব্যবহারের জামা কাপড় পর্যন্ত পুড়ে গেছে। সব মিলিয়ে প্রায় দশ লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুন পাকের ঘর থেকে শুরু হয়েছে ঠিকই কিন্তু এর পেছনে কোন ষড়যন্ত্র থাকতে পারে।

দেখা হয়েছে: 375
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪