|

ঝালকাঠিতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০১৯

ঝালকাঠিতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ ‘বয়সের সমতার পথে যাত্রা’ এ স্লোগানের মধ্যে দিয়ে ঝালকাঠিতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালির নেতৃত্ব দেন জেলা প্রশাসক মো. জোহর আলী। র‌্যালিটি শহর ঘুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে গিয়ে মিলত হয়ে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঝালকাঠি প্রবীণ হিতৈষী সংঘ এ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম ও সমাজসেবা কর্মকর্তা স্বপন কুমার মুখার্জী। সংগঠনের সহসভাপতি অ্যাডভোকেট ইউসুফ মোল্লার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম কিবরিয়া ঝন্টু, প্রফেসর ড. এ কে এম ইয়াকুব হুসাইন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হোসনেআরা মান্নান, প্রবীণ সাংবাদিক আলী হায়দার তালুকদার ও রুস্তুম আলী চাষী।

অনুষ্ঠান পরিচালনা করেন মুক্তিযোদ্ধা সত্যবান সেন গুপ্ত। অনুষ্ঠানে বাবা মায়েরপ্রতি যত্ন নেওয়ায় মমতাময়ী পুরস্কার প্রদান করা হয় দুইজনকে।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪