|

ঝালকাঠিতে জেলা বিএনপির গণতন্ত্র চর্চা বিষয় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ২:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৮, ২০১৯

ঝালকাঠিতে জেলা বিএনপির গণতন্ত্র চর্চা বিষয় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ ঝালকাঠিতে জেলা বিএনপির উদ্যোগে দলীয় অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা বিষয় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে সহযোগিতা করে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সংগঠন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, দপ্তর সম্পাদক অ্যডভোকেট মিজানুর রহমান মুবিন ও নলছিটি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিম গাজী, নলছিটি উপজেলা বিএনপির সহসভাপতি এনায়েত করিম মিশুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো সফিকুল ইসলাম জুয়েল ও অ্যাডভোকেট সাকিনা আলম লিজা।

কর্মশালায় নলছিটি উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ২৫ জন নেতাকর্মী অংশ নেয়। কর্মশালা পরিচালনা করেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বরিশাল বিভাগীয় সমন্বয়কারী দ্বীপু হাফিজুর রহমান।

দেখা হয়েছে: 496
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪