|

ঝালকাঠিতে পুলিশি বাধায় ছত্রভঙ্গ বিএনপির কর্মসূচি

প্রকাশিতঃ ২:১৬ অপরাহ্ন | মার্চ ০৮, ২০১৮

খাইরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি:

চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা বিএনপির অবস্থান কর্মসূচিতে পুলিশ বাধা দিয়েছে। এসময় নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয় পুলিশ। ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টায় শহরের ফায়ার সার্ভিস সড়কের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

বিএনপি নেতারা জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা জড়ো হয়ে অবস্থান কর্মসূচি শুরু করেন। কর্মসূচি চলাকালে জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি বক্তব্য রাখেন।

এসময় পুলিশ এসে নেতাকর্মীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয়। পুলিশ ধাওয়া করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। শান্তিপূর্ণ কর্মর্সূচিতে পুলিশি বাধার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা খালেদা জিয়ার মুক্তি দাবি জানান। এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নামে মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের দাবি জানান বিএনপি নেতারা।

কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন কবির বাবুল, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন, যুবদল নেতা রবিউল হোসেন তুহিন, জেলা শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান ও ছাত্রদল নেতা জাহিদ হোসেন।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪