|

ঝালকাঠিতে প্রাইভেটকারে ফেনসিডিল নারীসহ আটক ২

প্রকাশিতঃ ২:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০১৯

ঝালকাঠিতে প্রাইভেটকারে ফেনসিডিল নারীসহ আটক ২

মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ ঝালকাঠির রায়পুর বাস স্ট্যান্ড এলাকা থেকে নারীসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রায়পুর বাস স্ট্যান্ড এলাকার বরিশাল ঝালকাঠি মহা সড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুই মাদক বিক্রেতা হচ্ছেন- বরিশাল শহরের কাউনিয়া থানাধীন নাসির উদ্দিনের স্ত্রী তানিয়া ইসলাম এবং যশোরের পুলেরহাট এলাকার মৃত মোকলেসু রহমানের ছেলে মেহেদী হাসান।

ট্রাফিক বিভাগের পরিদর্শক (টিআই) হাবিবুর রহমান এবং সার্জেন্ট তারিকুল ইসলাম জানান, রায়পুর বাস স্ট্যান্ড মহাসড়কে নিয়মিত চেকপোস্ট বসিয়ে যানবাহনের কাগজপত্র তল্লাশি চলছিল। এসময় একটি প্রাইভেটকার ঝালকাঠি যাওয়ার প্রাক্কালে থামিয়ে তল্লাশি করলে তাতে ১২৩ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। পরবর্তীতে তাদের সংশ্লিষ্ট নলছিটি সদর থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে- বরিশাল শহরের কাউনিয়ার বাসিন্দা তানিয়ার সহযোগিতায় ফেন্সিডিলগুলো যশোর থেকে ঝালকাঠিতে নিয়ে যাচ্ছিলেন মেহেদী হাসান।

এই ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেন জানান নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখায়াত হোসেন।’

দেখা হয়েছে: 594
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪