|

ঝিকরগাছায় গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে নিহত-১

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | জানুয়ারী ২৩, ২০২০

ঝিকরগাছায় গরু চুরি করে পালানোর সময় গণপিটুনিতে নিহত-১

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় গরু চুরি করে পালানোর সময় এলাকাবাসীর গণপিটুনিতে ইলিয়াজ হোসেন(৩৫)একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আব্দুল (৩০)নামে অপর একজন আহত হয়েছেন।বুধবার গভীর রাতে উপজেলার চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইলিয়াজ হোসেন উপজেলার কৃষ্ণনগরের ফজলু মিস্ত্রী ছেলে ও আহত আব্দুল মল্লিকপুর গ্রামের (ধাবড়ীপাড়া) কালু মিয়ার ছেল।

পুলিশ ও স্থানীয়রা জানায়,বুধবার রাত ১টার দিকে চোরেরা জেলার ঝিকরগাছা উপজেলার চন্দ্রপুর গ্রামের ইনসান আলীর তিনটি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় লোকজন টের পায়। পরে স্থানীয় এলাবাসী ও মাঠের সেচ কাজে থাকা কয়েকজন লোক গরু চোরদের ধাওয়া করে গণপিটুনি দেয়।

ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক সহকারী সাইফুল ইসলাম জানান,ভোরের দিকে কয়েকজন পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে পরে তাদেরকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকালে ইলিয়াজ হোসেন মারা যান।

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গভীর রাতে গরু চুরির ঘটনায় গণপিটুনির শিকার দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে পাঠানো হয়। পরে একজন যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মারা যান। অপরজন চিকিৎসাধীন রয়েছেন।

দেখা হয়েছে: 671
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪