|

ঝিকরগাছায় ট্রাক চাপায় পিষ্ট হয়ে শিশু নিহত

প্রকাশিতঃ ১২:২১ পূর্বাহ্ন | অগাস্ট ০৮, ২০১৯

সড়ক দূর্ঘটনা

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় ট্রাক চাপায় পিষ্ট হয়ে ফাতেমা খাতুন (৬)নামে এক শিশু নিহত হয়েছে। বুধবার দুপুরের দিকে উপজেলার বাঁকড়া- হাড়িখালি সড়কের মোজ্জামের ভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ফাতেমার বাবাসহ আরো দুইজন আহত হয়েছেন। নিহত ফাতেমা মাঠিকোমরা গ্রামের ইদ্রিস ঢালির মেয়ে।

আহতরা হলেন- মাটিকোমরা গ্রামের ইদ্রিস ঢালি (৪৫) ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ইদ্রিস ঢালি, মেয়ে ফাতেমা ও সাবেক ইউপি সদস্য ফয়জুর রহমান ঝিকরগাছা বাজারে কাজ শেষে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি মাটিকোমরায় ফিরছিলো। এসময় তারা বাঁকড়া- হাড়িখালি মোজ্জামের ভাটার সামনে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ঢাকা (মেট্রো-ট ১১-১৭-৯৯) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই শিশু ফাতেমা নিহত হয়।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীরা উদ্ধার করে নিহত ফাতেমার পিতা ইদ্রিস ঢালি ও সাবেক ইউপি সদস্য ফয়জুরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে তারা দুইজনে চিকিৎসাধীন রয়েছেন।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের (এএসআই) মাহাফুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় ট্রাক চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

দেখা হয়েছে: 347
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪