|

ঝিনাইদহের অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৩:৩১ অপরাহ্ন | জুন ০১, ২০১৯

ঝিনাইদহের অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উত্তরণ ফাউন্ডেশনের আয়োজনে কালীগঞ্জের বেঁদে সম্প্রদায়ের ১৬০ টি পরিবারের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

এ উপলক্ষে কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান, উত্তরণ ফাউন্ডেশনের সমন্বয়কারী এম এম মাহবুব হাসান।

এছাড়া অনুষ্ঠানে যশোর ক-সার্কেলের অতিরিক্ত পুলিশ গোলাম রব্বানী শেখ (পিপিএম), ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, পদ্মা এনজিও’র নির্বাহী পরিচালক হাবিবুর রহমান, কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুর রহমান উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বেঁদে সম্প্রদায়ের ১৬০ টি পরিবারকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। প্রতিটি পরিবারকে চাল, ডাল, তেল, ছোলা, চিনি, খেজুর, সেমাই, দুধ, লবন চিড়াসহ মোট সাড়ে ৩৩ কেজি খাদ্য সামগ্রী দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আনোয়ারুল আজীম আনার তাদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

উল্লেখ্য, ঢাকা রেঞ্জের পুলিশের ডিআইজি হাবিবুর রহমান (বিপিএম-বার) (পিপিএম-বার) উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান। সংগঠনটি তৃতীয় লিঙ্গ ও বেঁদে সম্প্রদায়ের মানুষের অধিকার আদায় ও সামাজিক মর্যাদা প্রতিষ্ঠার দাবিতে কাজ করছে। অপরদিকে, বিকেলে ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদসামগ্রী বিতরণ করে ছায়া সমাজ কল্যাণ সংস্থা ও ছায়া সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি।

এসময় উপস্থিত ছিলেন ছায়া সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, প্রধান উপদেষ্টা কাজী গোলাম হায়দার, সভাপতি টিপু সুলতান। আলোচনা সভা শেষে ওই এলাকার ২ শতাধিক দুস্থ ও অসহায়দের মাঝে সেমাই চিনি বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 462
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪