|

ঝিনাইদহের উন্নয়ন মেলার বিভিন্ন স্টলে সুবিধাভোগির উপচেপড়া ভীড়

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

ঝিনাইদহের উন্নয়ন মেলার বিভিন্ন স্টলে সুবিধাভোগির উপচেপড়া ভীড়

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার বিভিন্ন স্টলে সুবিধাভোগির উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে। বৃহস্পতিবার সকালে মেলার শুরু হওয়ার আগে থেকে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে সুবিধাভোগিরা স্টলে ভীড় করতে শুরু করেন। সব থেকে বেশি ভীড় লক্ষ্য করা গেছে টেকনিক্যাল ট্রেনিং সেন্টার (টিটিসি), জেলা কর্মসংস্থান অফিস, নির্বাচন অফিসে।

টিটিসি’র স্টলে গিয়ে দেখা যায় বিভিন্ন বয়সের নারী পুরুষ বিদেশে যাওয়ার জন্য ট্রেনিং ফরম পুরন করছেন। এছাড়া প্রশিক্ষিত নারী পুরুষদের সনদপত্র প্রদাণ করা হচ্ছে।

টিটিসি’র অধ্যক্ষ রুস্তম আলি জানান, মেলার শুরুর দিন থেকে সুবিধাভোগিদের নানা প্রকার সহযোগিতা করা হচ্ছে। প্রথম দিনে শতাধিক নারী পুরুষ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে যাওয়ার জন্য প্রশিক্ষণ গ্রহণের আবেদন, প্রশিক্ষিত দেড় শতাধিক নারী পুরুষদের সনদপত্র প্রদাণ করা হয়েছে।

এছাড়াও জাপানী ভাষা শিক্ষা কোর্সের আবেদন ফরম পুরন করা হয় ও সেফ প্রজেক্টের আওতায় বিভিন্ন ট্রেডে ভর্তি ফরম বিতরণ করা হয়। এছাড়াও বিতরণ করা হয়েছে ৫ হাজার লিফলেট।

এদিকে জেলা নির্বাচন অফিসে ভোটার আইডি কার্ড সংগ্রহ, সংশোধন করতে ভীড় করছে সাধারণ মানুষ। জেলা প্রশাসন, পুলিশ বিভাগ, ঝিনাইদহ প্রেসক্লাব, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বিদ্যুৎ অফিস, এলজিইডি, সিওসহ বিভিন্ন স্টলে দর্শনার্থীদের ভীড় ছিল চোখে পড়ার মত।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪