|

ঝিনাইদহের পায়রা চত্তরে দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | জুন ০৯, ২০১৮

ঝিনাইদহের পায়রা চত্তরে দিন ব্যাপী নারী উদ্যোক্তা মেলা উদ্বোধন

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
ঝিনাইদহে নারী উদ্যোক্তা মেলা উদ্বোধন করা হয়েছে। ওয়েলফেয়ার এফোর্টস (উই) কর্তৃক বাস্তবায়িত লেট হার ডিসাইড এন্ড পার্টিসিপেট (এলএইচডিপি) প্রজেক্ট এর আয়োজনে শুক্রবার সকালে জেলা শহরের পায়রা চত্তরে নারী উদ্যোক্তা মেলা প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উই এর নির্বাহী পরিচালক শরিফা খাতুন ।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে আলোচনা রাখেন সরকারী মহিলা কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ এন এম শাহজালাল, মানবাধিকার ফোরামের সভাপতি আমিনুর ইসলাম(টুকু), সাংবাদিক সাজ্জাদ আহমেদ,কৃষাণী লাভলী ইয়াসমিন,উন্নয়ন কর্মী ময়না খাতুন ।

এসময় এলএইচডিপি প্রজেক্ট কো-অডিনেটর মুক্তা রানী রায় সহ সদর পৌর সভা, সদর উপজেলার পাগলাকানাই ও কালিচরনপুর ইউনিয়নের ৫০জন নারী তাদের তৈরী বিভিন্ন ধরনের পোষাক মেলায় প্রদর্শনের মাধ্যমে বিক্রয় করা হয়।

আলোচনা অনুষ্ঠান সঞ্চালন করেন এলএইচডিপি প্রজেক্ট কো-অডিনেটর মুক্তা রানী রায়। নারীদের তৈরী পোশাক হাতের কাজ করা থ্রি-পিচ, পানজামি, পায়জামা, ফোরাক, শাড়ী, টি-সার্টসহ শতাধিক নারীগন ৬টি ষ্টলের মাধ্যমে নারী-পুরুষ ও শিশুদের ঈদের পণ্যে মেলায় প্রদর্শনের মাধ্যমে বিক্রয় করা হয়।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪