|

ঝিনাইদহে কুপানো মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরছে

প্রকাশিতঃ ৪:২৭ পূর্বাহ্ন | জুন ৩০, ২০১৮

ঝিনাইদহে কুপানো মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরছে

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ সদর উপজেলার বাদপুকুরিয়া গ্রামে ত্রীমোজ তিন সহোদর এসএসসি পরীক্ষার্থী মানিক, রতন ও হিরাকে কুপিয়ে আহত করা মামলার আসামীরা গ্রেফতার না হওয়ায় তারা অনবরত মামলার বাদীকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

আসামী সাবেক চরমপন্থি ক্যাডার বিল্লাল হোসেন, নুর আলী, আজাদ, সোহেল, বদর উদ্দীন ও আবুল কালাম প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তারা মামলা তুলে নিতে হুমকী দিচ্ছে। মামলার বাদী বাদপুকুরিয়া গ্রামের রজব আলী জানান, গত ৯ জুন রাতে নারী ঘটিত বিষয়কে কেন্দ্র করে তার এসএসসি পরীক্ষার্থী তিন ছেলেসহ ৮ জনকে কুপিয়ে আহত করে বিল্লাল হোসেন ও তার লোকজন।

বিল্লাল এক সময় চরমপন্থি সংগঠন পুরর্ববাংলা ও সর্বহারা দলের সদস্য ছিল। একাধিক হত্যা মামলার আসামী। তার ভয়ে সব তটস্থ থাকে। সেই সুবাদে সে বাদপুকুরিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা এক মহিলার সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত হয়।

এ ঘটনার প্রতিবাদ করলে ধারালো অস্ত্র দিয়ে বাদপুকুরিয়া গ্রামের আব্দুল কাদের ব্যাপারী, ইলা বেগম, মানিক হেসেন, মানিক, হিরা, রতন আলী, তছুরা বেগম ও মনিরুল ইসলামকে আহত করে। তিনি আরো জানান, তার এসএসসি পরীক্ষার্থী তিন জোমজ সন্তান হিরা, মানিক ও রতনের মাথায় কুপিয়ে জখম করা হয়। তারা এখনো পুরোপুরি সুস্থ হয়নি। মাথায় এখনো ক্ষতর চিহ্ন নিয়ে চিকিৎসা নিচ্ছে।

আসামীদের ক্রমাগত হুমকীর কারণে পরীক্ষা সামনে হলেও ঠিকমতো পড়তে পারছে না বলে রজব আলী অভিযোগ করেন। বিষয়টি নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পিন্টু দাস জানান, আসামীদের গ্রেফতারে সোর্স লাগানো আছে। তিন দিন অভিযানও চালানো হয়েছে। তিনি অভিযোগ করেন আসামী গ্রেফতারে বাদী কোন সহায়তাই করছেন না। তারপরও তিনি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছেন।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪