|

ঝিনাইদহে জঙ্গি সন্দেহে নারীসহ ৩ জন আটক

প্রকাশিতঃ ১১:১২ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

ঝিনাইদহে জঙ্গি সন্দেহে নারীসহ ৩ জন আটক

মোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহে জঙ্গি সন্দেহে এক নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে শহরের একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, নাশকতার পরিকল্পনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই হোটেলে অভিযান চালানো হয়। এসময় পঞ্চগড় জেলার তেতুলিয়া উপজেলার চড়কডাঙ্গা গ্রামের আবু সাঈদ আনসারী (২৩), ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটই গ্রামর শেখ আব্দুস সালামের মেয়ে উর্মি খাতুন (২১) ও তামিনগর গ্রামের সমেজ উদ্দিন শিকদারের ছেলে হাবিবুর রহমান (২৫) কে আটক করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে আবু সাঈদের সাথে ফেসবুকের মাধ্যমে উর্মি খাতুনের তার সম্পর্ক হয়। তারা বিবাহ বর্হিভুত ভাবে থাকতো। শহরের বিভিন্ন স্থানে ও প্রশাসনের উপর হামলা করার জন্য সেখানে তারা জড়ো হয়েছিল বলে তিনি আরো জানান। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ২ টি হাতবোমা ও বেশ কিছু জিহাদি বই। তাদের বিরদ্ধে নাশকতার মামলা দেওয়া হয়েছে। বৃহষ্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, আবু সাঈদের ফেসবুক আইডিতে দেখা যায়, সরকার বিরোধী উস্কানীমুলক কথা। যারা শেয়ার করেছে তারাও উগ্র কথাবার্তা দিয়েছে। তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসার পর আসল তথ্য মিলবে বলে তিনি আরো জানান।

দেখা হয়েছে: 473
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪