|

ঝিনাইদহে ১২’শ কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ

প্রকাশিতঃ ১১:১৩ অপরাহ্ন | নভেম্বর ০৪, ২০১৮

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ থেকেঃ
ঝিনাইদহে ১২’শ কৃষকদের মাঝে বিনামুল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলা পরিষদ চত্বরে কৃষকদের মাঝে এই সার ও বীজ বিতরণ করে উপজেলা কৃষি অফিস।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ জি এম আব্দুর রউফ, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোফাকখারুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম, ঘোড়লাশ ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার, নলডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা রুস্তম আলী, গ্রীণ চাষী ইদ্রিস আলী।

অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রোকনুজ্জামান। আলোচনা সভা শেষে সদর উপজেলার ১৭ টি ইউনিয়ন ও পৌরসভার ১২’শ প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে ৩০ কেজি করে সার ও এক কেজি করে সরিষা বীজ দেয়া হয়।

দেখা হয়েছে: 504
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪