|

ঝিনাইদহ লেডিস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | জুন ০৯, ২০১৮

ঝিনাইদহ লেডিস ক্লাবের দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহ লেডিস ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রমজানের ২২ তম দিনে সার্কিট হাউজ মিলনায়তনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোদেজা খাতুন, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাইফুর রহমান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আজিজুল হক, লেডিস ক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক পত্নী শ্যামলী রানী নাথ, সহ-সভাপতি পুলিশ সুপার পত্নী উর্মিলা রহমান, মেয়র পত্নী আর্মিজা শিরিন আক্তার এ্যামী, রহিমা রহমান, শাহরিনা আক্তার, হোসনে আরা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার রহমান, সদস্য মিনা সেলিম, নমিতা ভৌমিকসহ জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও লেডিস ক্লাবের সাধারণ সম্পাদক শাম্মী ইসলাম। ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দেখা হয়েছে: 790
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪