|

ঝিনাইদহ সীমান্তে ১০ টি অত্যাধুনিক ইয়ারগান উদ্ধার

প্রকাশিতঃ ৭:১২ অপরাহ্ন | মে ২৬, ২০১৮

ঝিনাইদহ সীমান্তে ১০ টি অত্যাধুনিক ইয়ারগান উদ্ধার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ
ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ১০ টি অত্যাধুনিক ইয়ারগান উদ্ধার করেছে মহেশপুর থানার দত্তনগর ক্যাম্পের পুলিশ।

মহেশপুর উপজেলার মহেশপুর থানার দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গাজী রবিউল ইসলাম ও এ এস আই সাইফুল ইসলাম সহ সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে মহেশপুর সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালানবস্থায় গত ২৪ই এপ্রিল বৃহস্পতিবারে ভোর রাতে গোপন ৫ নং শ্যমকুর ইউনিয়ানের গুড়দাহ বাজারের রাস্তার বিটের নিকটে একটি মটর সাইকেল দাড় করাতে চাইলে বাইকে থাকা দু’জন পুলিশের উপস্থিতি টের পেয়ে রাস্তার বিট ক্রস করে দ্রুত পালিয়ে যায়।

সে সময় তাদের হাতে থাকা একটি বস্তা ফেলে যায়। পরে বস্তা তার ভিতরে ১০টি ইয়ারগান পাওয়া যায়। বিভিন্ন দিকে অভিযান চালিয়ে ১০টি অত্যাধুনিক ইয়ার গান উদ্ধার করে।

এ বিষয়ে দত্তনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই গাজী রবিউল ইসলাম জানান, জনগনের সেবাই আমরা সবসময় নিয়োজিত। তিনি আরো বলেন, বৃহস্পতিবারে ভোর রাতে গোপন ৫ নং শ্যমকুর ইউনিয়ানের গুড়দাহ বাজারের রাস্তার বিটের নিকটে একটি মটর সাইকেল দাড় করাতে চাইলে বাইকে থাকা দু’জন পুলিশের উপস্থিতি জানতে পেওে পালিয়ে যায়।

সে সময় তাদের হাতে থাকা একটি বস্তা ফেলে যায়। পরে বস্তা তার ভিতরে ১০টি ইয়ারগান পাওয়া যায়। পরে উদ্ধার করা অস্ত্র মহেশপুর থানায় জমা করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মহেশপুর থানায় মামলা করা হয় যার নম্বর-৩০/১৮।

দেখা হয়েছে: 520
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪