|

ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের মাদক বিরোধী র‌্যালি ও মানববন্ধন

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | জুন ১৮, ২০১৮

ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের মাদক বিরোধী র‌্যালি ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
মাদকের বিরুদ্ধে মানববন্ধন ও র‌্যালি করেছে ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন “ঝিনেদার আঞ্চলিক ভাষা গ্রুপ”। সোমবার দুপুরে ঝিনাইদহ শহরের পোষ্ট অফিস মোড়ে চলমান অভিযানকে সমর্থন জানিয়ে এই র‌্যলির আয়োজন করা হয়।

মানববন্ধন কর্মসুচি শেষে এক সমাবেশ ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের সভাপতি ও সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সমাবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলু, ঝিনাইদহ চেম্বার ও পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি গ্রুপের উপদেষ্টা মীর নাসির উদ্দীন, ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকু, গুপের সহ-সভাপতি সাইফুল ইসলাম লিকু, সাবেক সেনা কর্মকর্তা ও গ্রুপ সদস্য নাছির উদ্দীন, পুলিশ কর্মকর্তা ও গ্রুপের কার্যনির্বাহী কমিটির সদস্য সরোয়ার হোসেন, নাজমুল, ফাতেমা সরোয়ার, সাব্বির হোসেন জুয়েল, নিপা জামান, ওয়াহিদুজ্জামান, টিটো বিডি ও হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের মাদক বিরোধী র‌্যালি ও মানববন্ধন

মানববন্ধনে ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের সদস্য ছাড়াও সাংবাদিক, পুলিশ, সাবেক সেনা কর্মকর্তা, এনজিও কর্মী, শিক্ষক চাকরীজীবী, পথচারী ও বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন। সমাবেশে বক্তাগন ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের সামাজিক কর্মকান্ডের প্রশংসা করে বলেন, মাদক নির্মুল না হলে আমরা একটি সুস্থ জাতি পাব না।

পরে একটি র‌্যালি শহর প্রদক্ষিন করে পাগলাকানাই ঝিনেদা আঞ্চলিক ভাষা গ্রুপের কেন্দ্রীয় অফিসে এসে শেষ হয়। এখানে ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবিব লিপটনের পিতা হরিণাকুন্ডুর বাকচুয়া গ্রামের গোলাম রশিদ ওরফে মন্টু লস্কারের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়ার মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন। মন্টু লস্কার রোববার বিকালে বার্ধক্যজনিত কারণে ৮৭ বছর বয়সে ইন্তেকাল করেন।

দেখা হয়েছে: 634
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪