|

ঝিরি-ঝিরি বৃষ্টিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ৭:২০ অপরাহ্ন | মে ০৫, ২০১৮

ঝিরি-ঝিরি-বৃষ্টিতে-ছাত্রলীগের আনন্দ মিছিল

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ

গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে লক্ষ্মীপুরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ।

শনিবার (৫ মে) বিকেলে জেলা ছাত্রলীগের আয়োজনে লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে এ মিছিল বের করা হয়। ঝিরি-ঝিরি বৃষ্টিতে ভিজে মুখরিত নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে শহরের উত্তর তেমুহনী ট্রাফিক চত্বর গিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তারা।

এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

ঝিরি-ঝিরি-বৃষ্টিতে-ছাত্রলীগের আনন্দ মিছিল

মিছিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা আহছানুল কবির রিপন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শেখ জামান রিপন, সাবেক ছাত্রলীগ নেতা মীর শাহাদাত হোসেন রুবেল, মির্জা আমজাদ হোসেন আজিম, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক করিমুল হক কনক ক্বারী, রায়পুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও সাধারণ সম্পাদক তারেক আজিজ জনিসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন। তাঁর হাতেই দেশ নিরাপদ। দক্ষ নেতৃত্বের কারণেই তিনি বিশ্ব নেতাদের মধ্যে একজনে পরিণত হয়েছেন। গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড দেশের জন্য একটি গৌরবের অর্জন।

ঝিরি-ঝিরি-বৃষ্টিতে-ছাত্রলীগের আনন্দ মিছিল

দেখা হয়েছে: 598
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪