|

টংগিবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কমিটি গঠন বিষয়ে আলোচনা

প্রকাশিতঃ ৭:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০১৯

টংগিবাড়ী মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কমিটি গঠন বিষয়ে আলোচনা

“সামসুদ্দিনতুহিন” টংগিবাড়ী (মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন নই আমাদের অঙ্গিকার এই অঙ্গিকারকে সামনে রেখে টংগিবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আয়োজনে টংগিবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহবায়ক কমিটি গঠন বিষয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭সেপ্টেম্বর) সকাল ১১টা সময় নবনির্মিত মুক্তিযোদ্ধা সংসদ ভবনে এসভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা ও জেলার জাতীর শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে উপজেলার উপস্থিত সকল মুক্তিযোদ্ধা সন্তানদের কে দেশ, সমাজ ও জাতীর কল্যাণে কাজ করার জন্য বিভিন্ন প্রকার দিক নির্দেশনা দেন।

আহবায়ক কমিটি গঠন আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা কমান্ডার মুন্সীগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা চেয়ারম্যান মুন্সীগঞ্জ সদর, বীর মুক্তিযোদ্ধা আনিছ উজ্জামান (আনিছ), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার টংগিবাড়ী উপজেলা বীরমুক্তিযোদ্ধা মোঃ শামছুল হক, সাবেক ডেপুটি কমান্ডার টংগিবাড়ী উপজেলা বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সাবেক কমান্ডার সিরাজদিখান উপজেলা বীর মুক্তিযোদ্ধা আঃ মতিন হাওলাদার, সাবেক কমান্ডার মুন্সীগঞ্জ সদর উপজেলা বীর মুক্তিযোদ্ধা আঃ কাদের মোল্লা, বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা কুতুবদ্দিন আহমেদ সহ- সিরাজদিখান, মুন্সীগঞ্জ সদর ও জেলার বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা সন্তানগণ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- মুন্সীগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এর আহবায়ক মোঃ জালাল উদ্দিন (রাজন)।

দেখা হয়েছে: 654
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪