|

টঙ্গীবাড়িতে উন্নয়ন মেলার উদ্বোধন ও আলোচনা সভা র‍্যালি অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৫২ পূর্বাহ্ন | অক্টোবর ০৫, ২০১৮

টঙ্গীবাড়িতে উন্নয়ন মেলার উদ্বোধন ও আলোচনা সভা র‍্যালি অনুষ্ঠিত

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় টঙ্গীবাড়িতে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহঃবার সকাল ১০টা ৩০মিনিটে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেঞ্চের মাধ্যমে টঙ্গীবাড়ি উপজেলা মাঠে এই উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ -২আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজি আব্দুল ওয়াহিদ।

উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভীন, টংগীবাড়ী থানা তদন্ত ওসি সাইফুল ইসলাম, সোনারং টঙ্গীবাড়ি ইউপি চেয়ারম্যান মাঝি মোঃ বেলায়েত হোসেন লিটন সহ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ ও ইউনিয়ন ভুমি কর্মকর্তাগণ উপজেলা নির্বাহী অফিসার হাসিনা আক্তারের সভাপতিত্বে উক্ত সভা সম্পন্ন হয়।

উক্ত উন্নয়ন মেলায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরতে উপজেলায় অবস্থিত বিভিন্ন সরকারী বেসরকারি সকল প্রতিষ্ঠান অংশগ্রহন করেন।  উপজেলার সকল ইউনিয়ন পরিষদসহ সর্ব মোট ৫২টি প্রতিষ্ঠান অংশনেয়। যার যার স্টলে থেকে সকলে বর্তমান সরকারের উন্নয়ন মুলক সকল প্রকার কার্যক্রম উপস্থাপন করেন।

দেখা হয়েছে: 542
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪