|

টঙ্গীবাড়িতে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস-২০১৮ পালিত

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৮

টঙ্গীবাড়িতে জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস-২০১৮ পালিত

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ

”আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” এই স্লোগান সামনে রেখে আজ ২২অক্টোবর সোমবার জাতীয় নিরাপদ সড়ক চাই দিবস-২০১৮ উপলক্ষে সারা দেশের ন্যায় টঙ্গীবাড়ি উপজেলায় নানা আয়োজনে দিবসটি পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০টা ৩০মিনিটে নিরাপদ সড়ক চাই-এর টঙ্গীবাড়ি উপজেলা সভাপতি এম জামাল হোসেন মণ্ডল এর নেতৃত্বে উপজেলার বালিগাও ইউনিয়ন পরিষদের সামনে হতে এক বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালিটি টঙ্গীবাড়ি-লৌহজং সংযোগ সড়কে বালিগাও বাজার এলাকা পদক্ষিণ করে। র‍্যালি শেষে বাজার এলাকায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার। তিনি তাঁর বক্তব্যে নিরাপদ সড়ক বাস্তবায়নে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগ-এর যুগ্ম সাধারণ সম্পাদক ও নিসচা উপদেষ্টা এড. সোহানা তাহমিনা, অনুষ্ঠানে নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ি শাখা সভাপতি জামাল হোসেন মণ্ডল-এর সভাপতিত্বে ও নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ি শাখা সাধারণ সম্পাদক সাইফুর রহমান এর সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বালিগাও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর হোসেন চঞ্চল, বাজার কমিটির সাধারণ সম্পাদক আরিফ হোসেন, মানবাধিকা কর্মী ডা. রবিউল, প্রচার সম্পাদক নূর মোহাম্মদ বেপারী, দপ্তর সম্পাদক আরিফ হোসেন মণ্ডল, যুব বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, কার্যকারী সদস্য সামসুদ্দিন তুহিন, বাবুল মিয়া, কাজী তামিম, বাবুল শেখসহ স্থানীয় বিভিন্ন পেশাজীবী মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দেখা হয়েছে: 642
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪