|

টঙ্গীবাড়িতে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন এর গণসংযোগ

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০১৮

টঙ্গীবাড়িতে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন এর গণসংযোগ

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ি প্রতিনিধিঃ
আজ শনিবার (৬ অক্টোবর ) সকাল ১০টা থেকে সারা দিন মুন্সীগঞ্জ-২ আসনের টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রত্যাশা নিয়ে নির্বাচনী গণসংযোগ করেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন।

তিনি সকাল ১০টার সময় টঙ্গীবাড়ি উপজেলা মাঠে আয়োজিত জাতীয় উন্নয়ন মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন ও বর্তমান সরকারের আমলে যে সকল উন্নয়নমূলক কাজ হয়েছে তার কিছু কিছু বিবরণ তুলে ধরেন ।

এসময় তিনি প্রতিটি স্টল এর সরকারি-বেসরকারি সকল কর্মীদের বলেন, আপনারা যার যার স্টলে থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের সকল প্রকার উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরুন এবং বিশেষভাবে খেয়াল রাখবেন, কোনো কারণে যেন বর্তমান সরকারের ভাবমূর্তি যেন ক্ষুণ্ন না হয়, সে ব্যাপারে সকলকে সচেষ্ট থাকার আহবান জানান ।

টঙ্গীবাড়িতে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন এর গণসংযোগ

পরে তিনি উপজেলার কামারখাড়া এলাকায় আওয়ামীলীগ অফিসের সামনে ও হাসাইল বানারী স্কুলে পথসভা করেন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন, উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে দেশকে বিশ্বের দরবারে রোল মডেল হিসেবে গড়ে তুলার সুযোগ দিন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার প্রতীকে মনোনীত করে আমরা সকলে তাঁর হয়ে কাজ করে যাব। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক বাংলাদেশ শ্রমিকলীগ লৌহজং মো. মনির হোসেন, সোনারং টঙ্গীবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য আ. রাজ্জাক কাজি, সড়ক পরিবহন বিভাগ সদস্য টঙ্গীবাড়ি শাখা মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বাংলাদেশ শ্রমিকলীগ লৌহজং শাখা মো. লিটন ব‍্যাপারী ও স্থানীয় এলাকাবাসী, স্কুল কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ ।

দেখা হয়েছে: 856
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪