|

টঙ্গীবাড়ীতে অগ্নিদগ্ধ গৃহবধুর মৃত্যু

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | ডিসেম্বর ২২, ২০১৮

টঙ্গীবাড়ীতে ১০০টাকা চুরির অপবাদ দিয়ে গৃহবধূর গায়ে আগুন!

সামসুদ্দিন তুহিন, টঙ্গীবাড়ী প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় তিন দিন মৃত্যুর সাথে পাঞ্জালরে অবশেষে উপজেলার ভোরন্ডা গ্রামের অগ্নিদগ্ধ গৃহবধু ইভা আক্তারের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গত ১৮ই ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টা সময় গৃহবধুর স্বামী রায়হান শিকদার ও শাশুরী আলেমা বেগম রিনা তার শরীলে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে বাহির থেকে দরজা বন্ধ করে দেয়। তার আর্তচিৎকারে পার্শ্ববতী লোকজন তাকে উদ্ধার করে আগুন নিভিয়ে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

গৃহবধুর পিতা ইব্রাহীম শেখ বাদী হয়ে ঐ দিন টঙ্গীবাড়ী থানায় মামলা দায়ের করেন। স্বামী রায়হান শিকদার ও শাশুরী আলেমা বেগম রিনাকে আটক করে বুধবার মুন্সীগঞ্জ আদালতে প্রেরন করেছে পুলিশ।

টঙ্গীবাড়ী থানার অফিসার ইনচার্জ শাহ মো.আওলাদ হোসেন গৃহবধুর মৃত্যুর কথা সত্যতা নিশ্চিত করে জানান আগুন দেওয়ার ঘটনায় গৃহবধুর স্বামী রায়হান শিকদার ও শাশুরী আলেমা বেগম রিনাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছি। শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার বাইনখাড়া গ্রামে জানা শেষে ভাঙ্গনিয়া কবরস্থানে লাশ সাড়ে ৭টা সময় দাফন করা হয়।

উল্যেক্ষ প্রায় চার বছর পূর্বে টঙ্গীবাড়ী উপজেলার ভোরন্ডা গ্রামের আকছির শিকদার এর ছেলে রায়হান(২৬) এর সাথে একই উপজেলার বাইনখাড়া গ্রামের ইব্রাহীম শেখ এর মেয়ে ইভা (২৩) এর প্রেমের সম্পর্কের মাধ্যমে পরিবারের অন-ইচ্ছায় বিবাহ হয়।

বিবাহের পর থেকে তারা ঢাকার একটি স্থানে বসবাস করতে থাকে। কিন্তু তাদের আলাদা করার জন্য আহতের শাশুরী আলেমা বেগম ওরফে রিনা বিভিন্ন সময় বিভিন্নভাবে পায়তারা করে আসছিলো। এর মধ্যেই তাদের একটি পুত্র সন্তান জন্ম হয়। ওই সন্তান জন্মের পর থেকে আহতের শাশুরী ভিন্নপন্থা অবলম্বন করে নিজ পুত্র এবং পুত্র বধূকে মেনে নেওয়ার ভান করে তাদের নিজ গ্রামের বাড়িতে নিয়ে আসে। এরপর থেকেই শুরু হয় ওই গৃহবধূর উপর অত্যাচার।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪