|

টাংগাইল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ হঠাৎ ২ দিন বন্ধ ঘোষণা

প্রকাশিতঃ ১:৪০ অপরাহ্ন | সেপ্টেম্বর ০২, ২০১৯

টাংগাইল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ হঠাৎ ২ দিন বন্ধ ঘোষণা

মোঃ ফয়সাল হাওলাদারঃ সাভার উপজেলার অন্তর্গত আশুলিয়া ইউনিকে অবস্থিত টাংগাইল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের মুল ক্যাম্পাস হঠাৎ দুইদিন বন্ধ ঘোষণা করেছে স্কুল কর্তৃপক্ষ।

খোঁজ নিয়ে জানাযায় ১ সেপ্টেম্বর রবিবার স্কুলের সকল শ্রেণীর শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে স্কুল ক্যাম্পাসের নিচ তলায় অবস্থান নিয়ে টানা দুই ঘণ্টা অধ্যক্ষর অফিস রুমের সামনে আন্দোলন করে।

আন্দোলনের কারন হিসেবে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েক জন শিক্ষার্থী ও অভিভাবকরা বলেন, লম্পট আকাশ চৌধুরী (অধ্যক্ষের ছোট ভাই) গত দুইবছর আগে একজন নারী অভিবাবকের সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের ঘটনা ফাঁস হয়ে গেলে চাপের মুখে অধ্যক্ষ আব্দুল লতিফ তার ছোটভাই আকাশকে কৌশলে বিদেশে পাঠিয়ে দেয়।

বিগত দুইবছর পর বিদেশ হতে ফিরে এসে নিজেকে সবার কাছে ভাল মানুষের পরিচয় দিয়ে আবারো আগের ন্যায় স্কুল ক্যাম্পাস এ আসেন এবং ছাত্রীদের অশ্লীল প্রলোভন দিতে থাকেন।

এঘটনা শিক্ষার্থীদের মাঝে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে উঠেন এবং আন্দোলন করতে থাকেন ও লম্পট আকাশের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে। আর এতে করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে না পেরে স্কুলের ছুটির নির্ধারিত সময়ের আগেই স্কুল ছুটি দিয়ে তরিগড়ি করে শিক্ষকেরা স্কুল ক্যাম্পাস ত্যাগ করেন।
এঘটনার বিষয়ে অধ্যক্ষর সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 536
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪