|

টাঙ্গাইলে পলাতক ‘ধর্ষক’কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

প্রকাশিতঃ ৩:৩০ অপরাহ্ন | মে ০৮, ২০১৯

টাঙ্গাইলে পলাতক ‘ধর্ষক’কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদকঃ পলাতক ধর্ষণ মালার এক আসামিকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা। বুধবার দুপুরে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাকুটিয়া বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আসামির নাম শহীদুল ইসলাম। তিনি মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের বেকারকোনা গ্রামের শাহজাহান ওরফে ইয়াজউদ্দীন দর্জির ছেলে।

মধুপুর থানা পুলিশ জানায়, গত শনিবার শহীদুল প্রাথমিক বিদ্যালয় পড়ুয়া এক শিশুকে চকোলেটের লোভ দেখিয়ে নির্মাণাধীন পাকা বাড়িতে নিয়ে যায়। সেখানে শিশুটিকে যৌন নির্যাতন করে। এরপর তাকে রক্তাক্ত ফেলে পালিয়ে যায় শহীদুল।

শিশুটির কান্নার শব্দ শুনে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা হাসপাতাল এবং পরে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখানেই পরে শিশুটির মেডিকেল পরীক্ষা করা হয়।

এ ব্যাপারে মধুপুর থানায় ধর্ষণ মামলা হয়। এরপর বাড়ি থেকে পালিয়ে যায় শহীদুল। কিন্তু তার সন্ধান চেয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। পরে সেটি ভাইরাল হয়ে যায়। এরই প্রেক্ষিতে পাকুটিয়া বাসস্ট্যান্ডে ঘুরাফিরা করার সময় জনতার হাতে আটক হয় শহীদুল।

মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪