|

শার্শায় ট্রাকের ধাক্কায় দুই বোন নিহত

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ন | মার্চ ১১, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

যশোরের শার্শায় ট্রাকের ধাক্কায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছে।শনিবার সকাল ৮টার দিকে বাঁগআচড়া বাজারে ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, বাঁগআচড়া বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও উপজেলার বাগুড়ি গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ফাতিমা খাতুন (১২) এবং একই বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী একই গ্রামের ইব্রাহিম মোল্লার মেয়ে জেরিন (১১)। তারা সম্পর্কে মামাত- ফুফাত বোন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁগআচড়া কলেজের প্রভাষক আলমগীর কবীর তার মেয়ে ও ভাগনিকে মোটরসাইকেলে করে স্কুলে দেওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হন। পরে বাঁগআচড়া বাজারে পৌঁছালে নাভারণ থেকে দ্রুত গতিতে ছেড়ে আসা একটি বালি ভর্তি ট্রাক তাদের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই শিক্ষার্থীর মত্যু হয়।

প্রভাষক আলমগীরকে স্থানীয়রা অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তার অবস্থাও আশঙ্কাজনক।

বাঁগআচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বলেন, ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মত্যু হয়েছে। তাদের লাশ উদ্ধার করা হয়েছে।ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে, তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহত দুই বোনের অকাল মৃত্যুতে স্কুলের শিক্ষক ছাত্র-ছাত্রী ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪