|

ময়মনসিংহে ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত ৩

প্রকাশিতঃ ৩:০০ অপরাহ্ন | মে ০১, ২০১৮

সড়ক দূর্ঘটনা

মোঃ কামাল হোসেন, ময়মমসিংহঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়ানো থাকা বিদ্যুতের পিলার ভর্তি একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা লেগে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত আরও ৪ জন গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

খবর পেয়ে ভালুকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। তবে তাৎখনিক ভাবে হতাহতোদের নাম পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (০১ মে ) সকাল সাড়ে ৮ টার দিকে উপজপলার সিডষ্টোর ড্রাইভার পাড়া এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়মনসিংহে থেকে ছেড়ে আসা সৌখিন এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাস ঢাকার উদ্দেশ্যে রৌনা হয়। পরে উপজেলার ড্রাইভার পাড়া এলাকায় পৌছলে দাঁড়িয়ে থাকা বিদ্যুতের পিলার ভর্তি একটি ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসটি পিছন দিক থেকে ধাক্কা দেয়।

এসময় ঘটনাস্থলেই অজ্ঞাত ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় প্রথমিকভাবে অন্তত আরও ৪ জন গুরতর আহত হয়। খবর পেয়ে ভালুকা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠিয়েছে। গাড়ী দুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে বিস্তারিত আরও পরে জানানো হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪