|

নারীর ‘ট্রাভেল’ ব্যাগ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার!

প্রকাশিতঃ ২:১১ অপরাহ্ন | এপ্রিল ১৩, ২০১৮

ট্রাভেল-ইয়াবা-উদ্ধার-20 thousand Yaba rescued from women's travel bag!

স্টাফ রিপোর্টারঃ

এক নারীর ট্রাভেল ব্যাগ থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাবের একটি দল। নগরীর খুলশী থানাধীন গরীব উল্লাহ শাহ (র.)-এর মাজার সংলগ্ন শ্যামলী বাস কাউন্টারের সামনে থেকে ঢাকায় যাওয়ার প্রস্তুতিকালে ওই নারীকে আটক করেছে র‌্যাব।

বুধবার মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা পাচারকারী হাজেরা বিবি (৩৮) নামের ওই মাদক পাচারকারীকে গ্রেফতার করে।

র‍্যাবের সিনিয়র এএসপি শাহেদা সুলতানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অবগত ছিলাম যে, এক নারী পাচারকারীর মাধ্যমে ইয়াবার একটি চালান যাচ্ছে। তারপর নগরীর গরীব উল্লাহ শাহ-এর মাজার গেইট এলাকার বাস কাউন্টার গুলোতে নজরদারি বাড়ানো হয়।

একপর্যায়ে একজন নারী যাত্রীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় আমাদের অভিযান দল তাকে চ্যালেঞ্জ করে। তার ট্রাভেল ব্যাগের সব কাপড়-চোপড় বের করার পরও ব্যাগের ওজন বেশি মনে হলে সন্দেহ আরো গাঢ় হয়। এক পর্যায়ে তার ট্রাভেল ব্যাগের একটি পরতের বা স্তরের নিচে কৌশলে লুকিয়ে রাখা ইয়াবা গুলো উদ্ধার করা হয়। তবে ইয়াবাসহ মাদক ব্যবসার নেপথ্যে জড়িতদেরও খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা গেছে, চট্টগ্রাম রেলওয়ে স্টেশন কলোনীর ভিতরে মনছুরের আস্তানা থেকে আনা পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল হাজেরা বিবি নামের নারী ইয়াবা পাচারকারী। স্টেশন কলোনীতে প্রতিদিন লাখ লাখ টাকার ইয়াবাসহ মাদক বিকিকিন হচ্ছে। এ মাদক ব্যবসায়ীর সাথে রেলওয়ের কয়েকজন কর্মচারিও জড়িত আছে। যাদের নাম গোয়েন্দা সংস্থার কাছে রয়েছে।

তাছাড়া গত সোমবারও র‌্যাবের অভিযানে নগরীর ওয়াসার মোড়ে দশ হাজার ইয়াবাসহ মো. জাহাঙ্গীর আলম (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এতে নেতৃত্বে দেন র‌্যাবের লেফটেন্যান্ট আশেকুর রহমান।

দেখা হয়েছে: 538
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪