|

ময়মনসিংহে চলন্ত ট্রেনে যুবকের লাশ

প্রকাশিতঃ ২:৫৭ পূর্বাহ্ন | এপ্রিল ০২, ২০১৮

ট্রেনে-যুবকের-লাশ-The body of the young man on the moving train in Mymensingh

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ থেকে গফরগাঁওয়ে ছেড়া যাওয়া চলন্ত আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে অজ্ঞাত যুবকের (১৬) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৪ যুবককে আটক করেছে গফরগাঁও রেলওয়ে থানা পুলিশ।

শনিবার (৩১) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথের গফরগাঁও এলাকায় পৌছলে ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনে এ ঘটনা ঘটে।

গফরগাঁও রেলওয়ে পুলিশ জানা যায়, শনিবার সন্ধ্যায় জামালপুরের দেওয়ানগঞ্জ হতে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ ষ্টেশন অতিত্রুম করার পর ট্রেনের ছাদ থেকে রক্ত পড়তে দেখে সাধারন যাত্রীরা। এসময় হৈচৈ শুরু হয় ট্রেনের ভিতর। পরে ট্রেনে দায়িত্বরত পুলিশ আউলিয়া নগর ষ্টেশনে ট্রেনটি থামায়। তখন ট্রেনের ছাদে অজ্ঞাত এক যুবককে রক্তাক্ত ও অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তারা। ওই সময় গফরগাঁও জিআরপি ফাঁড়িতে খবর দেয়া হয়।

এসময় জিআরপি পুলিশ ছাদে ভ্রমনরত সন্দেহ ৪ জনকে আটক করে। আটককৃতরা হলো, ফুলপুর গোদারিয়া গ্রামের লালমিয়ার ছেলে বাবুল (১৮), গৌরীপুর থানার নয়াপাড়া গ্রামের আমিনুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম (২৫), শেরপুর সদরের রামকৃষ্ণপুর এলাকার আব্দুল করিমের ছেলে ফারুক মিয়া (২৫) ও নেত্রকোনা জেলার বাহাম গ্রামের আব্দুল আজিজের ছেলে কাইজুল মিয়া (২০)।

পরে সন্ধ্যা ৬টার দিকে ট্রেনটি গফরগাঁও রেলওয়ে ষ্টেশনে দাঁড়ালে অচেতন অবস্থায় ঐ যুবককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে গফরগাঁও রেলওয়ে পুলিশের ইনচার্জ শফিকুল ইসলাম খান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, অজ্ঞাত যুবকের গালে, মুখে, মাথায়, আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে এটি হত্যাকান্ড কিনা।

দেখা হয়েছে: 445
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪