|

গাইবান্ধায় বিশিষ্ট পেশাজীবীদের তথ্য সম্বলিত ডাইরেক্টরীর মোড়ক উন্মোচন

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | মে ১৩, ২০১৮

গাইবান্ধায় বিশিষ্ট পেশাজীবীদের তথ্য সম্বলিত ডাইরেক্টরীর মোড়ক উন্মোচন

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার বিসিএস ক্যাডার, উর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবীদের তথ্য সম্বলিত ডাইরেক্টরী সেতুবন্ধন বইয়ের মোড়ক উন্মোচন ও সম্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দিনব্যাপী ঢাকার নিউ ইস্কাটন রোডের বিয়াম মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে গাইবান্ধার সরকারি উর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুবন্ধন বইয়ের মোড়ক উন্মোচন করেন ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া, গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি সেলিমা খাতুন ও গাইবান্ধা পৌরসভার মেয়র এ্যাড.শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।

অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক অতিরিক্ত সচিব কফিল উদ্দিনের সভাপতিত্বে গাইবান্ধার উন্নয়ন নিয়ে অতিথিবৃন্দ ছাড়া আরও বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক নীলিমা আখতার বানী, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক আব্দুস সবুর মন্ডল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রাফিউল ইসলাম ও ঢাকাস্থ রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আশরাফুল কবির আসিফ প্রমুখ।

বক্তারা গাইবান্ধার উন্নয়নে বিভিন্ন সমস্যা ও সংকট নিরসনে সকলের করণীয় নিয়ে আলোচনা করেন। সেইসাথে গাইবান্ধার উন্নয়নে প্রত্যেকের অবস্থান থেকে ভূমিকা রাখবার প্রতিশ্রুতি দেন।

দেখা হয়েছে: 489
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪