|

ডাকযোগে বাঘের বাচ্চা প্রেরণ! (ভিডিও সহ)

প্রকাশিতঃ ১১:৫৪ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

বিচিত্র বার্তাঃ

ডাকযোগে মানুষ কত কিছুই না পাঠায়। কিন্তু মেক্সিকোতে প্লাস্টিকের ব্যাগে ভরে ডাকযোগে পাঠানো হয়েছিল বাঘের বাচ্চা। আসলে কেউ বুঝতেও পারেনি ব্যাগে এটা রয়েছে। নিরাপত্তায় নিয়োজিত কুকুর এটাকে বের করে।

ঘটনাটা জানুয়ারি মাসের। এই শাবকটিকে জালিস্কোর পশ্চিম স্টেট থেকে পাঠানো হয়েছিল একটি ঠিকানায়। কুয়েরেতারোর সেন্ট্রাল স্টেটে এটাকে পাঠানো হয়।

এই ঘটনা ধরা পড়ামাত্র মেক্সিকোর জালিসকো শহরের নিউ তলাকপাক সেন্ট্রাল বাস স্টেশনে হৈচৈ পড়ে যায়। জানা যায়, পোস্টাল ডিপার্টমেন্ট বেশ কিছু প্যাকেট রেখেছিল। বিমানে পাঠানো হবে কুরিয়ার মারফত। একটি নীল প্লাস্টিক কন্টেইনার ঘিরে চিৎকার করতে থাকে স্নিফার ডগ। আগের সব পরীক্ষায় উৎরে গেছে ওই প্যাকেট। যন্ত্র জানান দিয়েছে ভিতরে বিপজ্জনক কিছু নেই। কিন্তু কোনমতেই তাকে ছাড়তে চাইছে না স্নিফার ডগটি।

পরে দেখা যায়, শাবকটির সর্বাঙ্গ আটকানো টেপ দিয়ে। কন্টেইনারের ছোট ছোট ছিদ্র দিয়ে প্রবেশ করছে বাতাস। তাই কোনমতে শ্বাস-প্রশ্বাস চলেছে। কিন্তু জলের অভাবে বেচারির ডিহাইড্রেশন হয়ে গেছে। স্থানীয় বন্যপ্রাণী উদ্ধার কেন্দ্রে শাবকের পরিচর্যা চলছে। পরে বাঘের বাচ্চাটিকে উদ্ধার করে প্রাণী অধিকার বিষয়ক সংস্থার কাছে দেওয়া হয়। সেই ঘটনাটি এখনো তদন্তাধীন রয়েছে। দেখুন সেই ঘটনার ভিডিওটি-

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪