|

গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

প্রকাশিতঃ ৭:০৩ অপরাহ্ন | মে ২৬, ২০১৮

গাইবান্ধায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ

গাইবান্ধা সদর থানা পুলিশের বিশেষ অভিযানে চার ডাকাতকে অস্ত্রসহ ডাকাতির প্রস্তুুতিকালে আটক করেছে পুলিশ। ডাকাত সদস্যরা বড় ধরনের ডাকাতির করার পায়েতরা করছিলো।

এ সময় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পুলিশর টিম নিয়ে সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের মাঠের পার এলাকা থেকে দুইটি মটর সাইকেল ও অস্ত্র সহ ডাকাতদের আটক করে সদর থানা পুলিশ।

আটককৃত ডাকাত সদস্যরা হলো সদর উপজেলার তালুক রেফায়েত বাদিয়াখালী গ্রামের শরিফুজ্জামানের ছেলে ১। কামরুজ্জমান রিপন (২৭),পৌরসভাধীন মহুরীপাড়ার আবুল কাসেমের ছেলে ২। শামসুল হক সজিব (৩০), চক মামরোজপুর গ্রামের আমান উল্লা শেখের ছেলে ৩। ইনতাজুল ইসলাম বাবু (২৬) ও সাঘাটা উপজেলার সিমলা পদুম শহর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে ৪। আব্দুর রহিম (৪০)।

এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান,আটককৃত ডাকাত সদস্যরা চিহ্নিত মাদক সেবী ও কারবারি এদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা আদালতে বিচারাধীন আছে। এদিকে ডাকাতি প্রস্তুতিকালে আটকের ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে।

দেখা হয়েছে: 616
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪