|

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে মানবন্ধন

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০১৮

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে মানবন্ধন

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিল এবং বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন একাংশের ময়মনসিংহ শাখা (জার্নালিষ্ট ইউনিয়ন ময়মনসিংহ, জেইউএম)।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসুচী করা হয়।

মানব্বন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম ও কোষাধ্যক্ষ নজীব আশরাফ।

অনুষ্ঠানে বক্তারা গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতাবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিল এবং অবিলম্বে বন্ধ মিডিয়া খুলে দেয়ার দাবি জানিয়েছেন।

এসময় মানববন্ধন কর্মসুচীতে এম এ মোতালেব (দৈনিক খবরপত্র) সাজ্জাতুল ইসলাম (নয়াদিগন্ত), মাসুদ রানা (স্টাফ করেসপন্ডেন্ট দি ডেইলী ট্র্যাইব্যুনাল ও ব্রেকিংনিউজ ডটকম ডটবিডি), আব্দুস সাত্তার (দৈনিক দিনকাল), হাসনাতুল ইসলাম মিল্লাত (আলোকিত ময়মনসিংহ), আব্দুল কাইয়ুম (ভোরের অপেক্ষা), রাসেল হোসেন (ময়মনসিংহ প্রতিদিন ডট কম), হাবিবুর রহমান হাবীব (আজকের খবর),  অজয় সরকার (দেশকাল), সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪